India vs China | Asian Games 2023: এশিয়াড অভিযানে সুনীলের ভারত, জানুন খেলা দেখার প্রতিটি রাস্তা

India vs China Live Streaming, Asian Games 2023: When and where to watch match live: সুনীলদের এশিয়ান গেমসের অভিযান শুরু হচ্ছে চিনের বিরুদ্ধে। এবার দেখে নিন কবে কোথায় কখন আর কীভাবে দেখা যাবে ম্যাচ!

Updated By: Sep 19, 2023, 01:35 PM IST
India vs China | Asian Games 2023: এশিয়াড অভিযানে সুনীলের ভারত, জানুন খেলা দেখার প্রতিটি রাস্তা
সুনীলের পুরো ম্য়াচ খেলা নিয়ে রয়েছে সংশয়। ছবি- ইন্ডিয়ান ফুটবল টিম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯তম এশিয়ান গেমসের (Asian Games 2023) আসর বসতে চলেছে চিনে (Chaina)। এই নিয়ে তৃতীয়বার এই গেমস আয়োজন করবে চিন। বেজিংয়ে (১৯৯০ সাল), গুয়াংঝাউর (২০২০ সাল) পর এবার এশিয়াড হাংঝাউতে। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের সবুজ সংকেত পাওয়ার পরেই ভারতীয় ফুটবল দল (পুরুষ ও মহিলা) এশিয়াডে অংশ নিয়েছে। সুনীল ছেত্রী (Sunil Chhetri) অ্যান্ড কোংদের রাখা হয়েছে চিন, বাংলাদেশ ও মায়ানমারের (China, Bangladesh, and Myanmar) সঙ্গে। এশিয়াডের জন্য আগুনে দলই বেছে নিয়েছেন হেড কোচ ইগর স্টিমাচ (Igor Stimac)। প্রত্যাশা মতোই দলে সুনীল ছাড়াও, সন্দেশ ঝিঙ্গন ও গুরপ্রীত সিং সান্ধুরা রয়েছেন। চিনের বিরুদ্ধেই সুনীলদের অভিযান শুরু হচ্ছে মঙ্গলবার , অর্থাৎ আজ। এই প্রতিবেদনে জেনে নিন ম্যাচ দেখার প্রতিটি রাস্তা।

আরও পড়ুন: East Bengal: ধুতি-পাঞ্জাবিতে হাজির 'প্রফেসর', লাল-হলুদ কোচকে নিয়ে হচ্ছেটা কী!

কবে এশিয়ান গেমসে ভারত-চিন ফুটবল ম্যাচ খেলবে?
এশিয়ান গেমসে ভারত-চিন ফুটবল ম্যাচ হবে ১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার)

কখন এশিয়ান গেমসে ভারত-চিন ফুটবল ম্যাচ খেলা?
ভারতীয় সময় বিকেল ৫টা থেকে শুরু হবে ভারত-চিন ফুটবল ম্যাচ 

এশিয়ান গেমসে কোথায় ভারত-চিন ফুটবল ম্যাচ হবে?
চিনের হাংঝাউতে অবস্থিত হুয়াংলং স্পোর্টস স্টেন্টার স্টেডিয়ামে খেলা হবে।
 
কোন চ্য়ানেলে ভারত-চিন ফুটবল ম্যাচ দেখাবে?
টিভিতে Sony Sports Network -এ ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে। 

অনলাইনে কোথায় স্ট্রিম করে ভারত-চিন ফুটবল ম্যাচ দেখা যাবে?
অনলাইনে SonyLiv অ্যাপে স্ট্রিম করে এই ম্য়াচ দেখা যাবে।

 এশিয়াডে ভারতীয় ফুটবল দলকে পাঠানোর ক্ষেত্রে কেন্দ্রের নিয়ম ছিল, ক্রমতালিকায় প্রথম আটের মধ্যে থাকতে হবে কোনও দলকে। এই মুহূর্তে প্রথম আটে নেই ভারত। 'ব্লু টাইগার্স'-এর র‍্যাঙ্কিং ১৮। ভারত এশিয়াডে খেলবেন না, এটা মেনে নিতে পারেননি ভারতের কোচ ইগর স্টিমাচ। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরকে খোলা চিঠি লিখে ট্যুইট করেছিলেন। ক্রোয়েশিয়ার প্রাক্তন বিশ্বকাপার ভারতকে এশিয়াডে খেলতে দেওয়ার অনুরোধ করেছিলেন। এরপরেই কেন্দ্রের সুর কিছুটা নরম হয়। আর গত বুধের সন্ধ্যায় এশিয়াড খেলার সবুজ সংকেত পেয়ে যান সুনীলরা। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ট্যুইট করে জানিয়ে দেন যে, ভারত খেলবে এশিয়াড।

আরও পড়ুন: Team India Squad Announcement: বিরাট ব্রেকিং; অধিনায়ক বদল থেকে মহানক্ষত্রের ফেরা! ঝড় ভারতীয় ক্রিকেটে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.