India vs England: ধারাবাহিকতাই সাফল্যের চাবিকাঠি, তৃতীয় টেস্টের আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট কোহলির

চার ম্যাচের সিরিজ আপাতত ১-১ অবস্থায় রয়েছে। চেন্নাইতে হওয়া প্রথম দুটি টেস্টে একটি করে ম্যাচ জিতেছে ইংল্যান্ড ও ভারত।

Updated By: Feb 20, 2021, 02:21 PM IST
India vs England: ধারাবাহিকতাই সাফল্যের চাবিকাঠি, তৃতীয় টেস্টের আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট কোহলির

নিজস্ব প্রতিবেদন - দেশের মাঠে দ্বিতীয় পিঙ্ক বল টেস্টের আগে ধারাবাহিকতাকেই পাখির চোখ করতে চাইছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বুধবার থেকে শুরু হতে চলা ডে-নাইট টেস্টে নামার আগে প্রস্তুতিতে কোনো খামতি রাখতে চাইছেন না তিনি। নতুনভাবে তৈরী হওয়া পৃথিবীর বৃহত্তম মোতেরা স্টেডিয়ামে সিরিজের তৃতীয় টেস্ট জিতে সিরিজে এগিয়ে যেতে বদ্ধপরিকর ভারত।

চার ম্যাচের সিরিজ আপাতত ১-১ অবস্থায় রয়েছে। চেন্নাইতে হওয়া প্রথম দুটি টেস্টে একটি করে ম্যাচ জিতেছে ইংল্যান্ড ও ভারত। তৃতীয় টেস্টে জিতে সিরিজে এগিয়ে যেতে চায় দুই দলই। মোতেরাতে পিঙ্ক বল টেস্ট ভারতের মাটিতে দ্বিতীয় পিঙ্ক টেস্ট হতে চলেছে।

 

টুইটারে ভারত অধিনায়ক কোহলি নিজের জিম করার কিছু মুহুর্তের ছবি পোস্ট করে লেখেন ধারাবাহিকতাই সাফল্যের চাবিকাঠি। তৃতীয় টেস্ট খেলার জন্য বৃহস্পতিবারই আহমেদাবাদ পৌছে গিয়েছেন দুই দলের খেলোয়াড়রা। চতুর্থ টেস্টও এই স্টেডিয়ামেই খেলা হবে।

এর আগে বিসিসিআইয়ের নির্বাচকদের তরফে জানানো হয় যে উমেশ যাদবও মোতেরাতে দলের সঙ্গে যোগ দেবেন। মোতেরাতেই তাঁর ফিটনেস টেস্ট হবে এবং যদি তিনি ফিটনেস পরীক্ষায় পাশ করেন সেক্ষেত্রে তৃতীয় টেস্টের প্রথম একাদশে থাকতে পারেন। অপরদিকে শার্দুল ঠাকুরকে রবিবার থেকে শুরু হতে চলা বিজয় হাজারে ট্রফিতে খেলার জন্য ছেড়ে দেওয়া হয়েছে। একইসঙ্গে শাহবাজ নাদিমকেও ছেড়ে দেওয়া হয়েছে বিজয় হাজারে খেলার জন্য।

.