India vs England: চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন মর্গ্যান, চিন্তা নাইট শিবিরেও

একই ম্যাচে চোট পান স্যাম বিলিংসও। তিনিও নামতে পারছেন না দ্বিতীয় ম্যাচে। 

Updated By: Mar 26, 2021, 12:15 PM IST
India vs England:  চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন মর্গ্যান, চিন্তা নাইট শিবিরেও

নিজস্ব প্রতিবেদন – চলতি ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে চোটের কারণে ছিটকে গেলেন ইংরেজ অধিনায়ক ইয়ন মর্গ্যান। প্রথম ম্যাচ চলার সময় ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পান তিনি, এরপর ব্যাটিং করলেও হাতে একটা অস্বস্তি ছিলই। এবার ইংল্যান্ড বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হল যে সিরিজের শেষ দুটি ম্যাচে খেলতে পারবেন না মর্গ্যান।

একই ম্যাচে চোট পান স্যাম বিলিংসও। তিনিও নামতে পারছেন না দ্বিতীয় ম্যাচে। ইংল্যান্ড বোর্ডের ওয়েবসাইটে একটি সাক্ষাৎকারে মর্গ্যান জানান, “অনুশীলনের সময় আঙুলে ব্যান্ডেজ করে নিলেও বারবার মন সেদিকেই চলে যাচ্ছে। আমি আঙুল বাঁচানোর জন্য ভুল পজিশনে গিয়ে ক্যাচ ধরছি। আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে লুকোনোর জায়গা নেই, বিশেষ করে সীমিত ওভারের ক্রিকেটে। তাই আমি সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। জস বাটলার ও বাকিদের উপর আমার যথেষ্ট আস্থা আছে।” মর্গ্যানের আঙুলে চারটি সেলাই পড়েছে। এদিকে এই ম্যাচেই চোট পেয়ে চলতি সিরিজ ও গোটা আইপিএল থেকেই ছিটকে গেছেন শ্রেয়স আইয়ার।

এদিকে মর্গ্যানের চোটের খবরে চিন্তার ভাঁজ নাইট শিবিরেও। আগামী ৯ই এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। তার আগে দলের অধিনায়কের চোট নিঃসন্দেহে চিন্তা বাড়াবে ভেঙ্কি মাইসোর, ব্রেন্ডন ম্যাকালামের। তবে আইপিএলের আগে মর্গ্যান সুস্থ হয়ে যাবেন বলেই আশা নাইট সমর্থকদের।