নেহেরা এবং বুমরাহকে সেহবাগ বললেন আশিস ফেডেরার এবং যশপ্রীত নাদাল

বীরেন্দ্রে সেহেবাগের ব্যাটিংয়ের মতোই উত্তেজক আর সেইজন্যই জনপ্রিয় তাঁর টুইট এবং কমেন্ট্রি। টেলিভিশনে ক্রিকেট ম্যাচ চলার সময় সেহেবাগ কী বলেন, সেটা শোনার অপেক্ষায় থাকেন কোটি কোটি মানুষ। রবিবার ভারত-ইংল্যান্ডের দ্বিতীয় টি২০ ম্যাচেও দুর্দান্ত কথা বললেন সেহেবাগ। রবিবারই ছিল অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে ফেডেরার বনাম নাদালের ম্যাচ। সেই ম্যাচে ফেডেরার জিতে যান আগে। তারপর নাগপুরে শুরু হয় ভারত এবং ইংল্যান্ডের টি২০ ম্যাচ।

Updated By: Jan 30, 2017, 03:51 PM IST
নেহেরা এবং বুমরাহকে সেহবাগ বললেন আশিস ফেডেরার এবং যশপ্রীত নাদাল

ওয়েব ডেস্ক: বীরেন্দ্রে সেহেবাগের ব্যাটিংয়ের মতোই উত্তেজক আর সেইজন্যই জনপ্রিয় তাঁর টুইট এবং কমেন্ট্রি। টেলিভিশনে ক্রিকেট ম্যাচ চলার সময় সেহেবাগ কী বলেন, সেটা শোনার অপেক্ষায় থাকেন কোটি কোটি মানুষ। রবিবার ভারত-ইংল্যান্ডের দ্বিতীয় টি২০ ম্যাচেও দুর্দান্ত কথা বললেন সেহেবাগ। রবিবারই ছিল অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে ফেডেরার বনাম নাদালের ম্যাচ। সেই ম্যাচে ফেডেরার জিতে যান আগে। তারপর নাগপুরে শুরু হয় ভারত এবং ইংল্যান্ডের টি২০ ম্যাচ।

আরও পড়ুন অস্ট্রেলিয়া হারলেও ম্যান অফ দ্য ম্যাচ স্টোইনিস

কিন্তু সেহবাগ তখনও বোধহয় ঘোর কাটাতে পারেননি অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালের। তাই ম্যাচ চলাকালীন তিনি আশিস নেহরা এবং যশপ্রীত বুমরাহকে বলেন 'আশিস ফেডেরার' এবং 'যশপ্রিত নাদাল'! বীরুর এমন বক্তব্যের পর তাঁর ভক্তরাও একই কথা বলতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন  নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ রানে জয় ভারতের