বে ওভালে দ্বিতীয় একদিনের ম্যাচে বড় রান তুলল ভারত, কিউইদের সামনে টার্গেট ৩২৫ রান

কেদার যাদব ও মহেন্দ্র সিং ধোনির ঝোড়ো ব্যাটিংয়ে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ৪ উইকেট হারিয়ে ৩২৪ রান তুলল টিম ইন্ডিয়া।

Updated By: Jan 26, 2019, 11:10 AM IST
বে ওভালে দ্বিতীয় একদিনের ম্যাচে বড় রান তুলল ভারত, কিউইদের সামনে টার্গেট ৩২৫ রান
সৌজন্যে- টুইটার (আইসিসি)

নিজস্ব প্রতিবেদন : দুরন্ত শুরু দুই ভারতীয় ওপেনারের। সেঞ্চুরি ফেলে এলেন রোহিত শর্মা। হাফ সেঞ্চুরি হাতছাড়া করলেন বিরাট কোহলি ও আম্বাতি রায়াডু। শেষ দিকে কেদার যাদব ও মহেন্দ্র সিং ধোনির ঝোড়ো ব্যাটিংয়ে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ৪ উইকেট হারিয়ে ৩২৪ রান তুলল টিম ইন্ডিয়া। সিরিজে সমতা ফেরাতে কিউইদের সামনে টার্গেট ৩২৫ রানের।

বে ওভালে একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। নেপিয়ারের প্রথম একাদশ অপরিবর্তিত রাখে টিম ইন্ডিয়া। এদিন দুই ভারতীয় ওপেনার রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান দুরন্ত শুরু করেন। দুই জনের ওপেনিং জুটিতে সেঞ্চুরি পার্টনারশিপও ওঠে। কিন্তু ৬৬ রানে প্যাভিলিয়নে ফেরেন শিখর ধাওয়ান। ৮৭ রান করে আউট হলেন রোহিত শর্মা। নেপিয়ারের পর বে ওভালেও হাফ সেঞ্চুরি হাতছাড়া করলেন অধিনায়ক বিরাট কোহলি। ৪৩ রানেন তিনি। হাফ সেঞ্চুরি হাতছাড়া করলেন আম্বাতি রায়াডুও। ৪৭ রানে আউট হলেন তিনি। শেষ দিকে অবশ্য ঝোড়ো ব্যাটিং করেন মহেন্দ্র সিং ধোনি ও কেদার যাদব। ধোনি ৪৮(৩৩) এবং কেদার যাদব ২২(১০) রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ভারত ৩২৪ রান তোলে।

নিউ জিল্যান্ডের হয়ে ট্রেন্ট বোল্ট ও লকি ফার্গুসন দুটি করে উইকেট নেন। দ্বিতীয় একদিনের ম্যাচ জেতার জন্য নিউ জিল্যান্ডের সামনে ৩২৫ রানের টার্গেট।

আরও পড়ুন - নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিং বিরাটদের, দল অপরিবর্তিত

.