পাঁচতারা হোটেলেই উঠেছে টিম ইন্ডিয়া, তবুও অভ্যর্থনা পেলেন না অতিথিরা!

হোটেলে পা রাখার পরে রাহুল দ্রাবিড়ের শিষ্যদের গলায় মালা পরিয়ে অভ্যর্থনা জানানো হয়নি!

Updated By: Jun 29, 2021, 10:44 PM IST
পাঁচতারা হোটেলেই উঠেছে টিম ইন্ডিয়া, তবুও অভ্যর্থনা পেলেন না অতিথিরা!

নিজস্ব প্রতিবেদন: তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছে গিয়েছে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) অ্যান্ড কোং। টিম ইন্ডিয়া উঠেছে কলম্বোর তাজ সমুদ্র হোটেলে (Taj Samudra hotel)। কিন্তু হোটেলে পা রাখার পরে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্যদের গলায় মালা পরিয়ে অভ্যর্থনা জানানো হয়নি! এমনকী অনেক দূরেই ছিলেন হোটেলের কর্মীরা। কিন্তু অতিথিরা কেন এমন আচরণ পেলেন তা আন্দাজ করার জন্য খুব একটা মাথা ঘামানোর প্রয়োজন হবে না। করোনা (COVID-19) বিধি মেনেই ধাওয়ানদের কাছে আসেননি হোটেলের কর্মীরা।

তাজ সমুদ্র হোটেলের ম্যানেজার বলছেন, "ফুলের মালা দিয়ে অভ্যর্থনা জানানো তো দূরের কথা! আমরা প্লেয়ারদের চোখের দেখাও দেখিনি। সামনে থেকে ভারতীয় দলকে এসকর্ট করা হয়নি। তাঁদের পিছন থেকে এসকর্ট করেই নিজেদের ঘরে পাঠানো হয়েছে।" ম্যানেজার আরও বলেন, "ভারত এবং শ্রীলঙ্কা (ইংল্যান্ড থেকে ৫ জুলাই ফিরবে) একই হোটেলে থাকবে কড়া বায়ো-বাবলের মধ্যে। নির্দিষ্ট কিছু হোটেলের কর্মীই তাঁদের তত্ত্বাবধানে থাকবে। যাঁরা এই হোটেলেই থাকে। খাবারও নির্দিষ্ট জায়গাতেই দেওয়া হবে। এই অতিমারিতে এক অন্য যুদ্ধই চলছে। আমরা প্লেয়ারদের ওয়েলকাম সেরেমনি মিস করছি। তবে আমাদের কাছে এটা গর্বের ও সম্মানের যে, আমরা তাঁদের হোস্ট করতে পারছি।"

আরও পড়ুন: ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর মরুদেশে T20 World Cup: ICC

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। তার আগে ধাওয়ানরা প্রস্তুতি ম্যাচ খেলবেন নিজেদের মধ্যে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.