সিমন্সের ব্যাটে ভর করে টি-২০ সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ

ভারতের ১৭০ রানের ইনিংসে মাত্র ৩০ বলে ৫৪ রান করেন শিভম দুবে

Updated By: Dec 9, 2019, 07:54 AM IST
সিমন্সের ব্যাটে ভর করে টি-২০ সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ

নিজস্ব প্রতিবেদন:  লেন্ডল সিমন্সের ৬৭ রানে ভর করে ভারতের সঙ্গে টি-২০ সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ। রবিবার তিরুবনন্তপুরমে ৮ উইকেটে জয় পেল ক্যারিবিয়ানরা।

আরও পড়ুন-কেটে ঝুলছিল হাতের আঙ্গুল, জোড়া দিয়ে চমকে দিলেন কালনা সুপার স্পেশালিটি  হাসপাতালের চিকিত্সক

জয়ের জন্য ১৭১ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৮.৩ ওভারেই ওই রান তুলে ফেলল ওয়েস্ট ইন্ডিজ।  এর জন্য তাদের খরচ হল মাত্র ২ উইকেট।  চারটি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারির সাহায্যে ৬৭ রান করে ম্যাচের ভাগ্য গড়ে দেন লেন্ডল সিমন্স।  এছাড়াও টার্গেটে পৌঁছানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন লুইস(৪০) ও পুরান(৩৮)।  মাত্র ১৮ বলে ৩৮ রান করেন পুরান।

ম্যাচের শুরু থেকেই ভারতীয় বেলারদের ওপরে চেপে বসে ওয়েস্ট ইন্ডিজ।  ক্যারিবিয়ান ইনিংসে প্রথম জোরাল আঘাত হানেন ঋষভ পন্থ। ৩৫ বলের ৪০ রানের মাথায় তিনি স্টাম্প করেন লুইসকে। এরপই নিকোলাস পুরান টানতে থাকেন দলকে।

আরও পড়ুন-সোমবার থেকে রেশনে ৫০ টাকা ভর্তুকিতে মিলবে পেঁয়াজ

ভারতের ১৭০ রানের ইনিংসে মাত্র ৩০ বলে ৫৪ রান করেন শিভম দুবে। মাত্র ১৯ রান করে ফিরে যান কোহলি। রোহিত শর্মা করেন ১৫ রান।  শেষ প্রর্যন্ত ৭ উইকেটে ১৭১ রানের টার্গেট খাড়া করে মাঠ ছাড়ে কোহলি ব্রিগেড। এই ম্যাচে জয়ের ফলে ৩ ম্যাচের টি-২০ সিরিজে সমতা ফেরাল ক্যারিবিয়ানরা। শেষ ম্যাচ হবে ১১ ডিসেম্বর মুম্বইয়ে।

.