তাড়াহুড়োতে শতরান ফস্কালো পন্থের

তীয় টেস্ট শতরান থেকে মাত্র আট রান দূরেই থামতে হল তাঁকে।

Updated By: Oct 5, 2018, 11:33 AM IST
তাড়াহুড়োতে শতরান ফস্কালো পন্থের

নিজস্ব প্রতিবেদন: খুব কাছে এসেও শতরান পাওয়া হল না ঋষভ পন্থের। অল্পের জন্যই টেস্ট ক্রিকেটে নিজের দ্বিতীয় শতরান থেকে বঞ্চিত হলেন ভারতীয় ক্রিকেট দলের এই উঠতি তারকা। রাজকোটে  দ্বিতীয় দিনে ৮৪ বলে ৯২ রান করেই প্যাভিলিয়নে ফিরে যেতে হল পন্থকে। দেবেন্দ্র বিশুর বলে ওভারবাউন্ডারি মারতে গিয়ে উইকেট দিয়ে চলে এলেন তিনি। যার ফলে দ্বিতীয় টেস্ট শতরান থেকে মাত্র আট রান দূরেই থামতে হল তাঁকে।

আরও পড়ুন- রাজকোটে বিরাট রাজ, মেজাজে ঋষভও

 বৃহস্পতিবারই একুশে পা দিয়েছেন ভারতীয় ক্রিকেটের এই নবাগত তরুণ। আজ শতরান পেলে নিজেই নিজেকে দিতে পারতেন শ্রেষ্ঠ উপহার। সেদিকেও বেশ ভালই এগোচ্ছিন। কিন্তু ধৈর্যচ্যুতিতে সবটা শেষ। ঝকঝকে একটা ইনিংস খেলেও শেষটা স্মরণীয় কর রাখতে পারলেন না ঋষভ। জীবেনর দ্রুততম টেস্ট শতরান পাওয়ার চক্করে শতরানটাই হাতছাড়া হল। দেবেন্দ্র বিশুর পাতা ফাঁদেই পা দিলেন ঋষভ। তবে শতরান না পেলেও কাজের কাজটি করে দিয়েছেন এই তরুণ তুর্কি।

আরও পড়ুন- ক্যাপ্টেন কোহলির পারফরম্যান্সে হতাশ ফ্রাঞ্চাইজি কর্তারা, নেতৃত্ব হারাচ্ছেন

রাজকোটে দ্বিতীয় দিনের প্রথম সেশনের মধ্যেই পাঁচ উইকেট হারিয়ে পাঁচশো রানের গণ্ডি পেরিয়েছে ভারত। শতরান করে এখনও ক্রিজে আছেন বিরাট কোহলি (১২০*)। উল্লেখ্য, ১১৫তম ওভারে বিরাট কোহলির ক্যাচ ফেলেছেন লেগ স্পিনার দেবেন্দ্র বিশু। এখন বিরাটের সঙ্গে ক্রিজে রয়েছেন রবীন্দ্র জাদেজা। এরপর ব্যাটিং লাইন আপে আছেন অল-রাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন।  

.