India vs West Indies: Prasidh Krishna ভাবতেও পারছেন না এমনটা বলবেন Rohit Sharma!

ম্যাচের সেরা প্রসিদ্ধ কৃষ্ণাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রোহিত শর্মা।

Updated By: Feb 10, 2022, 11:45 AM IST
India vs West Indies: Prasidh Krishna ভাবতেও পারছেন না এমনটা বলবেন Rohit Sharma!
প্রসিদ্ধ কৃষ্ণা

নিজস্ব প্রতিবেদন: এক ম্যাচ বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ ২-০ জিতে নিয়েছে ভারত। প্রথম একদিনের ম্যাচের পর দ্বিতীয় একদিনের ম্যাচেও ভারত অবলীলায় জয় তুলে এনেছে। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ৪৪ রানে দ্বিতীয় একদিনের ম্যাচ জেতার নেপথ্যে দুই কারিগর ছিলেন রোহিত শর্মার (Rohit Sharma) টিমে। ব্যাট হাতে দারুণ ইনিংস খেলেছেন সূর্যকুমার যাদব (৮৩ বলে ৬৪ রান) ও গতিতে ক্যারিবিয়ানদের পরাস্ত করেছেন তরুণ পেসার প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। 

আরও পড়ুন: IPL 2022: ১০০% গ্যারান্টি সহকারে ম্যাচ জেতাবেন! ঢাক পিটিয়ে প্রাক নিলাম প্রচার খোদ অলরাউন্ডারের

প্রসিদ্ধ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আগুনে বোলিং করেছেন। ৯ ওভার বল করে মাত্র ১২ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। ব্র্যান্ডন কিং (১৮), ড্যারেন ব্র্যাভো (১), স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন নিকোলাস পুরান (৯) ও কেমার রোচের (০) উইকেট নেন প্রসিদ্ধ। ম্যাচের পর ম্য়াচের সেরা প্রসিদ্ধের ভূয়সী প্রশংসা করেছেন ক্যাপ্টেন রোহিত। তিনি বলেন, "আমি প্রসিদ্ধর বোলিং দেখে কিছুটা অবাকই হয়েছি। কোনও শিশির ছিল না মাঠে। আমি দীর্ঘদিন ভারতে এরকম স্পেল দেখিনি। প্রচণ্ড গতিতেই ও বল করে গেল। বাকিরাও ওর প্রশংসা করেছে।"

রোহিতের প্রশংসা শুনে অভিভূত প্রসিদ্ধ। তিনি বলেন, "রোহিতের থেকে এমন মন্তব্য বেশ আত্মতৃপ্তিদায়ক। কারণ ও দীর্ঘদিন ক্রিকেট খেলছে। রোহিতের মুখ থেকে এই কথা শুনে আমি সত্যিই খুব খুশি।" ২৫ বছরের কর্ণাটকের পেসার প্রসিদ্ধ দেশের জার্সিতে এই নিয়ে মাত্র হাফ ডজন ওয়ানডে খেললেন। বিভিন্ন মহল থেকেই তাঁকে খেলানোর দাবি উঠছিল। বহু প্রাক্তন ক্রিকেটার বলে আসছিলেন যে, প্রসিদ্ধকে খেলানো হোক এবার।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App