IND vs BAN: নিয়মরক্ষার ম্যাচেও রেকর্ড! টি-২০-তেও বাংলাদেশকে হোয়াইটওয়াশ ভারতের..

IND vs BAN: প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজে আগেই পকেটে পুরে ফেলেছিল ভারত। আজ, শনিবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ছিল নেহাতই নিয়মরক্ষার। কিন্তু ভারত যা খেলল, তাতে অবশ্য তা মনে হল না। বরং মনে হচ্ছিল, এই ম্য়াচের উপর সিরিজের ভাগ্য নির্ভর করছে! বাংলাদেশের বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন ভারতের ব্যাটারেরা। চার-ছয়ে নজির গড়লেন। সর্বোচ্চ রানও তুললেন।

Updated By: Oct 12, 2024, 11:23 PM IST
IND vs BAN: নিয়মরক্ষার ম্যাচেও রেকর্ড! টি-২০-তেও বাংলাদেশকে হোয়াইটওয়াশ ভারতের..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেস্ট সিরিজেরই পুনরাবৃত্তি  টি-টোয়েন্টি সিরিজে! বাংলাদেশকে ফের হোয়াইটওয়াশ করল ভারত। নিয়মরক্ষার ম্যাচে রেকর্ড গড়লেন সূর্যকুমাররা। জয় এল ১৬৪ রানে।

আরও পড়ুন:  EXPLAINED | Ratan Tata: কেন ভারতীয় ক্রিকেট আজীবন ঋণী টাটার কাছে? এমনিই শোকে পাথর হননি সচিন-রোহিতরা

প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজে আগেই পকেটে পুরে ফেলেছিল ভারত। আজ, শনিবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ছিল নেহাতই নিয়মরক্ষার। কিন্তু ভারত যা খেলল, তাতে অবশ্য তা মনে হল না। বরং মনে হচ্ছিল, এই ম্য়াচের উপর সিরিজের ভাগ্য নির্ভর করছে! বাংলাদেশের বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন ভারতের ব্যাটারেরা। চার-ছয়ে নজির গড়লেন। সর্বোচ্চ রানও তুললেন।

এদিন প্রথমে ব্যাট করে ভারতই। বিধ্বংসী শতরান করেন সঞ্জু স্যামশন। প্রথম দু'টি ম্যাচে শুরুটা ভাল করেও আউট হয়ে গিয়েছিলেন। তৃতীয় ম্যাচে যে খেলাটা খেললেন, তাতে ওপেনারের জায়গা কার্যত নিশ্চিত হয়ে গেল তাঁর।  শেষপর্যন্ত ভারতের ইনিংস শেষ হয় ২৯৭ রানে। টি-টোয়েন্টি কোনও টেস্ট খেলিয়ে দেশের বিরুদ্ধে যা ভারতের সর্বোচ্চ রান।

লক্ষ্য ২৯৮! জবাবে খেলতে নেমে শুরুতেই ধাক্কায় খায় বাংলাদেশ। প্রথম ওভারেই প্য়াভিলিয়নে ফেরেন পারভেজ হোসেন। তাঁকে আউট করেন মায়াঙ্ক যাদব। দ্বিতীয় উইকেটে জুটি বেঁধে প্রতিরোধ তৈরির চেষ্টা করেছিলেন নাজমূল হোসেন ও তানজিন হাসান।  কিন্তু ওয়াশিংটন  সুন্দরের অফ স্ট্যাম্পের বাইরে বলে খোঁচা দিয়ে আউট হন তানজিন। বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি অধিনায়ক নাজমূলও। এরপর যত সময় গড়িয়েছে, ততই অবস্থা খারাপ হতে থাকে বাংলাদেশে। ৭ উইকেট হারিয়ে ১৬৪ রানেই থামে টাইগার। 

আরও পড়ুন:  Rafael Nadal: অস্তাচলে 'লাল সুড়কির রাজা', ২৩ বছরে রাজপাটে ২২ গ্র্যান্ড স্ল্যাম আরও কত কী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.