নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ রানে জয় ভারতের

নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে ৫ রানে জিতল ভারত। এদিন টস জিতে ভারতকেই আগে ব্যাট করতে পাঠিয়েছিল ইংল্যান্ড। কিন্তু কানপুরের ব্যাটিং ব্যর্থতা বজায় থাকলো নাগপুরে এসেও। আগের দিন ভারত তবু তুলেছিল ১৪৭। আর আজ ২০ ওভারে ভারত তোলে ৮ উইকেটে ১৪৪। যার প্রায় অর্ধেক রানই করেন কেএল রাহুল। এই ওপেনারের অবদান ৭১ রান। এছাড়া দুই অঙ্কের সংখ্যার রান পেলেন মণীশ পাণ্ডে (৩০) এবং বিরাট কোহলি (২১)। রায়না করেন ৭ রান। যুবরাজ সিং করেন ৪ রান। মহেন্দ্র সিং ধোনি করেন ৫ রান। হার্দিক পাণ্ডিয়া করেন ২ রান। ইংরেজদের হয়ে জর্ডন নেন ৩ টি উইকেট। একটি করে উইকেট পান মিলস, মইন আলি এবং আদিল রশিদ।

Updated By: Jan 29, 2017, 10:37 PM IST
নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ রানে জয় ভারতের

ওয়েব ডেস্ক: নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে ৫ রানে জিতল ভারত। এদিন টস জিতে ভারতকেই আগে ব্যাট করতে পাঠিয়েছিল ইংল্যান্ড। কিন্তু কানপুরের ব্যাটিং ব্যর্থতা বজায় থাকলো নাগপুরে এসেও। আগের দিন ভারত তবু তুলেছিল ১৪৭। আর আজ ২০ ওভারে ভারত তোলে ৮ উইকেটে ১৪৪। যার প্রায় অর্ধেক রানই করেন কেএল রাহুল। এই ওপেনারের অবদান ৭১ রান। এছাড়া দুই অঙ্কের সংখ্যার রান পেলেন মণীশ পাণ্ডে (৩০) এবং বিরাট কোহলি (২১)। রায়না করেন ৭ রান। যুবরাজ সিং করেন ৪ রান। মহেন্দ্র সিং ধোনি করেন ৫ রান। হার্দিক পাণ্ডিয়া করেন ২ রান। ইংরেজদের হয়ে জর্ডন নেন ৩ টি উইকেট। একটি করে উইকেট পান মিলস, মইন আলি এবং আদিল রশিদ।

আরও পড়ুন ৩৫ বছর বয়সে নাদালকে ফিকে করে রূপকথা লিখলেন ফেডেরার

জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ইংল্যান্ড তোলে ৬ উইকেটে ১৩৯ রান। রয় এবং বিলিংস করেন যথাক্রমে ১০ এবং ১২ রান। রুট আউট হন ৩৮ রান করে। অধিনায়ক মর্গ্যান করেন ১৭ রান। বেন স্টোকস করেন ৩৮ রান। বাটলার ১৫ রান। ভারতের হয়ে তিনটি উইকেট নেহরার। দুটো উইকেট বুমরাহর। এবং একটি উইকেট অমিত মিশ্রর।

আরও পড়ুন  ১৫ মাস পরে দেশের মাটিতে কোনও সিরিজ হারের সামনে দাঁড়িয়ে ভারত