১২০ বলের খেলায় ৫৯ বল বাকি থাকতে জিতল ভারত!

এই ম্যাচে কোনও অঘটন ঘটতে পারে, কারও মাথায় ছিল না। তেমন কিছু হলও না। ইউএইকে সহজেই হারিয়ে দেবে ভারত, যেমনটা কথা ছিল, তেমনটাই হল। আজকের ম্যাচে পবন নেগির অভিষেক হওয়ার কথা ছিল। তেমনই হল। ১২০ বলের খেলায় ৫৯ বল বাকি থাকতে ৯ উইকেটে জিতে গেল ভারত।

Updated By: Mar 3, 2016, 09:56 PM IST
 ১২০ বলের খেলায় ৫৯ বল বাকি থাকতে জিতল ভারত!

ওয়েব ডেস্ক: এই ম্যাচে কোনও অঘটন ঘটতে পারে, কারও মাথায় ছিল না। তেমন কিছু হলও না। ইউএইকে সহজেই হারিয়ে দেবে ভারত, যেমনটা কথা ছিল, তেমনটাই হল। আজকের ম্যাচে পবন নেগির অভিষেক হওয়ার কথা ছিল। তেমনই হল। ১২০ বলের খেলায় ৫৯ বল বাকি থাকতে ৯ উইকেটে জিতে গেল ভারত।

এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইউএই। আশিস নেহরার জায়গায় এদিন খেলেন ভুবনেশ্বর কুমার। ভারতীয় বোলিংয়ের সামনে ৯ উইকেটে মাত্র ৮১ তুলতে পারে ইউএই। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন শাইমান আনোয়ার (৪৩)। রোহন মুস্তাফা করেন ১১। আর কেউ দু অঙ্কের সংখ্যার রান করতে পারেননি। ভারতের হয়ে সবথেকে বেশি দুটো উইকেট নেন ভুবনেশ্বর কুমার। বুমরাহ, পাণ্ডিয়া, হরভজন, নেগি এবং যুবরাজ পান ১ টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১০.১ ওভারে ১ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয় ভারত। রোহিত শর্মা আউট হন ২৬ বলে ৩৯ রান করে। অপরাজিত থাকেন যুবরাজ সিং (২৫) এবং শিখর ধাওয়ান (১৬) রান করে।

.