নতুন বছরের প্রথম জয় ইস্টবেঙ্গলের

অ্যাওয়ে ম্যাচে জিতে লিগ তালিকায় চার নম্বরে চলে এল আলেসান্দ্রো ব্রিগেড।

Updated By: Jan 8, 2019, 07:43 PM IST
নতুন বছরের প্রথম জয়  ইস্টবেঙ্গলের
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: জয়ে ফিরল ইস্টবেঙ্গল। বছরের প্রথম ম্যাচেই অ্যারোজকে হারাল লাল-হলুদ। অ্যাওয়ে ম্যাচে জিতে লিগ তালিকায় চার নম্বরে চলে এল আলেসান্দ্রো ব্রিগেড।

আরও পড়ুন- ওয়াঘার ওপার থেকে বিরাটদের অভিনন্দন বার্তা পাঠালেন ইমরান খান

ভুবনেশ্বরে গোল হল তিনটে। চড়া মেজাজের ম্যাচে লালকার্ড দেখেন দুদলের দুই ফুটবলার। নষ্ট হয় পেনাল্টিও। ফলে মশলার কোনও অভাব ছিল না। চেন্নাই ইতিমধ্যেই পৌছে গেছে চব্বিশ পয়েন্টে। তাই জেতা ছাড়া আর কোনও বিকল্প ছিল না ইস্টবেঙ্গলের সামনে। মঙ্গলবার লাল-হলুদ জার্সিতে অভিষেক হয় টনি ডোভালের। আক্রমন-প্রতি আক্রমনে শুরু থেকেই জমে ওঠে ম্যাচ। কোলাডোর পাস থেকে দুরন্ত গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে ডেন ড্যানমাভিয়া রালতে। কিছুক্ষণের মধ্যেই ব্যবধান বাড়াবার সুযোগ পেয়েছিলেন ডিকা। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন মিজো গোলকিপার।

আরও পড়ুন- অস্ট্রেলিয়ায় প্রথম টেস্ট সিরিজ জয়, গোটা দলকে বোনাস দেবে বিসিসিআই

দ্বিতীয়ার্ধে মাথা গরম করে লালকার্ড দেখতে হয় চুলোভাকে। দশজনে হয়ে গেলেও ম্যাচে দ্বিতীয় গোল পেয়ে যায় ইস্টবেঙ্গল। ডোভালের দুরন্ত পাস থেকে সামাদের নেওয়া শট গোলকিপার সেভ করলে ফিরতি বল থেকে গোল করে যায় জবি জাস্টিন। চলতি লিগে সাত গোল করা হয়ে গেল কেরালারা স্ট্রাইকারের। খেলার একেবারে শেষ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান অ্যারোজের মিতাই। ততক্ষণে অবশ্য অনেকটা দেরি হয়ে গেছে। দশ ম্যাচে উনিশ পয়েন্ট পেয়ে লিগ তালিকায় চতুর্থ স্থানে থাকল ইস্টবেঙ্গল। খেলার শেষে অ্যারোজ ফুটবলারদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ান ইস্টবেঙ্গলের স্প্যানিশ ডিফেন্ডার বোরজা পেরেজ।

.