শ্রীলঙ্কা সফরের আগেই ভারতের নতুন কোচ নির্বাচন হবে, বললেন রাজীব শুক্লা

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ ৩-১ ব্যবধানে জিতে নিল বিরাট কোহলির ভারতীয় দল। কিন্তু, এর থেকেও ভারতীয় ক্রিকেটে আলোচনার বিষয় হল, ভারতীয় দলের নতুন কোচ কে নির্বাচিত হচ্ছেন। কোচ হওয়ার জন্য আবেদনপত্র জমা পড়েছে অনেক। যদিও দৌড়ে এগিয়ে রয়েছেন বলে মূলত শোনা যাচ্ছে তিনটি নাম। রবি শাস্ত্রী, বীরেন্দ্র সেহবাগ এবং টম মুডি। ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত আর খেলবে একটি টি২০ ম্যাচ। এরপর আগামী ২৬ জুলাই থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত এবং শ্রীলঙ্কা ক্রিকেট সিরিজ।

Updated By: Jul 7, 2017, 11:02 AM IST
শ্রীলঙ্কা সফরের আগেই ভারতের নতুন কোচ নির্বাচন হবে, বললেন রাজীব শুক্লা

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ ৩-১ ব্যবধানে জিতে নিল বিরাট কোহলির ভারতীয় দল। কিন্তু, এর থেকেও ভারতীয় ক্রিকেটে আলোচনার বিষয় হল, ভারতীয় দলের নতুন কোচ কে নির্বাচিত হচ্ছেন। কোচ হওয়ার জন্য আবেদনপত্র জমা পড়েছে অনেক। যদিও দৌড়ে এগিয়ে রয়েছেন বলে মূলত শোনা যাচ্ছে তিনটি নাম। রবি শাস্ত্রী, বীরেন্দ্র সেহবাগ এবং টম মুডি। ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত আর খেলবে একটি টি২০ ম্যাচ। এরপর আগামী ২৬ জুলাই থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত এবং শ্রীলঙ্কা ক্রিকেট সিরিজ।

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজকে হেলায় হারিয়ে ৩-১ ফলে একদিনের সিরিজ জিতলেন কোহলিরা

শ্রীলঙ্কায় গিয়ে তিনটি টেস্ট ম্যাচ, পাঁচটি একদিনের ম্যাচ এবং একটি টি২০ ম্যাচ খেলবে ভারতীয় দল। যেটা ওয়েস্ট ইন্ডিজ সফরের থেকে একটু কঠিনই হতে চলেছে ভারতের কাছে। বিসিসিআইয়ের পক্ষ থেকে এই বিষয়ে রাজীব শুক্লা বলেছেন, 'অনিল কুম্বলে নিজেই পদত্যাগ করেছে। আমরা তাঁর পরিবর্তে নতুন কোচের নাম ঘোষণা করব শ্রীলঙ্কা সফরের আগেই।'

আরও পড়ুন  সচিন তেন্ডুলকরকেও টপকে গেলেন বিরাট কোহলি

.