Indian Cricket: Virat Kohli-র সঙ্গে সম্পর্ক কেমন? বড় মন্তব্য করলেন Rohit Sharma

বিরাট কোহলির সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন রোহিত শর্মা। 

Updated By: Dec 12, 2021, 08:34 PM IST
Indian Cricket: Virat Kohli-র সঙ্গে সম্পর্ক কেমন? বড় মন্তব্য করলেন Rohit Sharma
বিরাট কোহলি-রোহিত শর্মা। এই জুটিকে নিয়ে স্বপ্ন দেখে আসমুদ্র হিমাচল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের দুই তারকার ইগোর লড়াই নিয়ে আগেও অনেক নিউজপ্রিন্ট খরচ হয়েছে। ভবিষ্যতেও হবে। এরইমধ্যে বিরাট কোহলিকে (Virat Kohli) ছেঁটে একদিনের দলের দায়িত্ব রোহিত শর্মাকে (Rohit Sharma) দেওয়ার পর থেকেই নেটিজেনদের টার্গেটে বিসিসিআই (BCCI)। তবে শেষ পর্যন্ত দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে টিম ইন্ডিয়ার (Team India) দুই ম্যাচ উইনারের সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন 'হিট ম্যান'। 

রবিবার বিসিসিআই-র টুইটারে দুজনের সম্পর্ক নিয়ে একটি ভিডিও ইন্টারভিউ পোস্ট করা হয়েছে। সেখানেই কোহলির সঙ্গে সম্পর্ক নিয়ে বড় মন্তব্য করেছেন ভারতের সীমিত ওভারের বর্তমান অধিনায়ক। 

রোহিত বলেন, "দেশের হয়ে খেলার জন্য এই চাপগুলো তো নিতেই হবে। আমাদের এমন চাপ নেওয়া অভ্যাস হয়ে গিয়েছে। এটার ইতিবাচক ও নেতিবাচক দুটি দিকই আছে। ভারতীয় দলের একজন ক্রিকেটার হিসেবে আমার কাজ হল নিজের কাজ ঠিক মতো নিষ্ঠার সঙ্গে করে যাওয়া। এবং দলের উন্নতি ও দলের জয়ের জন্য সব সময় ভাবতে চাই। এ ভাবেই এত বছর ধরে খেলে এসেছি। ভবিষ্যতেও সেই মানসিকতা নিয়েই খেলব। ব্যক্তিগত ভাবে আমি এটাই মনে করি। তাই বাইরে কে কি আলোচনা করল, সেটা নিয়ে কিচ্ছু যায় আসে না। আগেও এই কথাগুলো বলেছি। আবার বললাম।" 

আরও পড়ুন: খোলা মনে আগ্রাসী মেজাজে ব্যাট করবেন Virat Kohli, মনে করেন Gautam Gambhir

আরও পড়ুন: BCCI: ঝুলিতে ট্রফি বলেই দায়িত্বে Rohit, জানিয়ে দিলেন Sourav Ganguly

কোহলি ও ড্রেসিংরুমে থাকা বাকি সতীর্থদের সঙ্গে রোহিতের সম্পর্ক কেমন? সেটাও অকপটে জানিয়ে দিলেন এই মুম্বইকর। রোহিত যোগ করেন, "পান থেকে চুন খসলেই বিতর্ক হবে। এটা আমরা সবাই জানি। এই বার্তা কিন্তু দলের সবাইকে দেওয়া আছে। আমরা এটাও জানি যে বড় প্রতিযোগিতায় খারাপ ফল হলে বিতর্ক হবে। আমাদের হাতে যেটা রয়েছে সেটা নিয়েই আমাদের চলতে হবে। কারণ আমরা সবাই পেশাদার। বিরাটের ক্ষেত্রেও ব্যাপারটা কিন্তু তেমনই। আমরা দুজন কি ভাবলাম সেটাই আসল ব্যাপার। বাইরের জগতের কে কি বললো সেটা নিয়ে আমরা একদম চিন্তিত নই।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.