WATCH | Hardik Pandya: এবার মহাদেবের চরণে নিলেন ঠাঁই, জাগ্রত মন্দিরে পুজো ধর্মপ্রাণ হার্দিকের!

Indian Cricket Team all-rounder Hardik Pandya offers prayers at Somnath Temple: কঠিন সময়ের মধ্য়ে দিয়ে যাচ্ছেন তিনি এবং তাঁর টিম। হাল খুঁজে না পেয়ে হার্দিক এবার আশ্রয় নিলেন মহাদেবের দরবারে।

Updated By: Apr 5, 2024, 08:39 PM IST
WATCH | Hardik Pandya: এবার মহাদেবের চরণে নিলেন ঠাঁই, জাগ্রত মন্দিরে পুজো ধর্মপ্রাণ হার্দিকের!
বাধ্য় হয়ে হার্দিক ছুটলেন মহাদেবের কাছে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে গেলে একেবারেই সময় সঙ্গ দিচ্ছে না হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) দায়িত্ব নেওয়ার পর থেকেই তাঁর সঙ্গী বিদ্রুপ ও টিটকিরি! এই দলের অতীতের গরিমা ও বর্তমান পরিস্থিতি যেন মেলানো যাচ্ছে না! দশ দলীয় আইপিএলে (IPL 2024) হার্দিক অ্য়ান্ড কোং এখন সবার নীচে। টানা তিন ম্য়াচ হেরে ধুঁকছে পাঁচবারের চ্য়াম্পিয়নরা। এবার বাধ্য় হয়েই সময় ফেরাতে, মহাদেবের চরণে ঠাঁই নিলেন বরোদার তারকা অলরাউন্ডার। গুজরাতের সোমনাথ মন্দিরে (Somnath Temple) একান্তে শিবের আরাধনা করলেন মুম্বইয়ের অধিপতি। সংবাদসংস্থা এএনআই ধর্মপ্রাণ হার্দিকের ভিডিয়ো এক্স হ্য়ান্ডেলে শেয়ার করেছে। 

আরও পড়ুন: 'শশাঙ্কের জায়গায় থাকলে অনেকেই...' অবশেষে নীরবতা ভাঙলেন মালকিন!

হার্দিক বরাবরই ঠাকুর-দেবতায় বিশ্বাসী। মুম্বইতে যোগ দিয়েই তিনি সাজঘরে অস্থায়ী মন্দির নির্মাণ করেছিলেন। আরাধ্য় দেবতাকে অর্পণ করেছিলেন বাক্স ভর্তি লাড্ডু। হার্দিককে সঙ্গ দিয়েছিলেন মুম্বইয়ের হেড কোচ মার্ক বাউচার। তিনি নারকেল ফাটিয়ে সূচনা করেছিলেন নতুন অধ্য়ায়ের। হিন্দু ধর্মে কোনও কিছু শুরুর আগে, পুজো দিয়ে নারকেল ফাটানোকে অত্য়ন্ত শুভ রীতি হিসেবেই দেখা হয়। সাম্প্রতিক অতীতে দেখা গিয়েছে যে, ভারতীয় দলের তারকারা যখনই খারাপ ফর্মের দিয়ে গিয়েছেন, তাঁরা ছন্দে ফিরতে সেই দেবাদিবের কাছেই গিয়েছেন বারবার। এখন দেখার শিবের আশীর্বাদে হার্দিকের সুসময় ফেরে কিনা!

ভারতীয় দলের ক্রিকেটারদের যেখানে ভক্তরা মাথায় তুলে রাখেন, সেখানে হার্দিকই একমাত্র চরিত্র, যাকে সুযোগ পেলেই অনুরাগীরা তেড়ে গালি দেন। হার্দিকের ফ্ল্য়ামবয়েন্সি, নিজেকে বাড়তি কিছু ভাবা বা দেখানোর প্রচণ্ড তাগিদও অনেকে মেনে নিতে পারেন না। এর সঙ্গেই মিশেছে তাঁর চোট প্রবণতা। মাঠে কম রিহ্যাবে থাকেন বেশি। এহেন বরোদার তারকা অলরাউন্ডারকে সম্প্রতি যেন মেনেই নিতে পারছেন না বহু সমর্থক। তার নেপথ্য়ে একটাই কারণ। যা রীতিমতো জোরাল এবং আবেগি! 

কী সেই কারণ? মুম্বই ইন্ডিয়ান্স তাঁদের পাঁচবারের আইপিএল চ্য়াম্পিয়ন ক্য়াপ্টেন রোহিত শর্মাকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেছে! যা কিছুতেই মেনে নিতে পারছেন না হাজার হাজার সমর্থক। কারণ রোহিতের সঙ্গে হার্দিকের কোনও তুলনাই চলে না। রোহিতের নেতৃত্বে ভারত অপরাজিত হয়ে বিশ্বকাপ ফাইনাল খেলেছে। রোহিতকে মুম্বইয়ের ফ্য়ানরা রাজার মতো সম্মান করেন। সেখানে হার্দিক! তাঁদের হজম করতে বেশ কষ্ট হচ্ছে।আগামী ৭ এপ্রিল মুম্বইয়ের চতুর্থ ম্য়াচ দিল্লির বিরুদ্ধে। দেখা যাক মুম্বই জিততে পারে কিনা!

আরও পড়ুন: Rohit Sharma | Mumbai Indians: 'মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা'! চলে এল বিরাট ব্রেকিং

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.