এশিয়ান গেমসে রুপো জয় দীপক কুমারের

একটুর জন্য ব্রোঞ্জ হাতছাড়া হল রবি কুমারের। চার নম্বরে শেষ করেন তিনি।

Updated By: Aug 20, 2018, 12:31 PM IST
এশিয়ান গেমসে রুপো জয় দীপক কুমারের

নিজস্ব প্রতিবেদন : জাকার্তা এশিয়ান গেমসের দ্বিতীয় দিনের শুরুতেই এল পদক। সোমবার শুটিংয়ের হাত ধরেই এল পদক।  পুরুষদের ১০ মিটার এয়ার রাইফেলে রুপো জিতলেন ভারতীয় শুটার দীপক কুমার।

আরও পড়ুন - এশিয়ান গেমসে ভারতের প্রথম পদক এল শুটিংয়ে

রবিবার এশিয়ান গেমসে ভারতকে প্রথম পদক এনে দেন অপূর্বী চাণ্ডেলা এবং রবি কুমার। ১০ মিটার এয়ার রাইফেলে মিক্সড টিম ইভেন্টে ব্রোঞ্জ জেতেন তাঁরা। সোমবারও দ্বিতীয় দিনে ভারতের পদক এল সেই শুটিংয়েই। এদিন ১০ মিটার এয়ার রাইফেলের ফাইনালে উঠেছিলেন দুই ভারতীয় শুটার- দীপক কুমার ও রবি কুমার। আটজন শ্যুটারকে নিয়ে হওয়া ফাইনালে সোনা জেতেন চিনের ইয়ং হারন ইয়ান্ড। তাঁর  পয়েন্ট ২৫০.৯। রুপো জয়ী ভারতীয় শুটার দীপকের স্কোর ২৪৭.৭। একটুর জন্য ব্রোঞ্জ হাতছাড়া হল রবি কুমারের। চার নম্বরে শেষ করেন তিনি।

দিল্লির ৩০ বছর বয়সী শুটার দীপক কুমার পদক জেতায় চলতি এশিয়ান গেমসে ভারতের পদক সংখ্যা এখন পর্যন্ত তিন। একটি সোনা, একটি রুপো এবং একটি ব্রোঞ্জ জিতেছে ভারত। রবিবার ৬৫ কেজি ফ্রি-স্টাইল কুস্তিতে ভারতকে সোনা এনে দিয়েছিলেন বজরঙ্গ পুনিয়া। তার আগে এবারের গেমসে ভারতকে প্রথম পদক এনে দেন অপূর্বী চান্ডেলা এবং রবি কুমার। ১০ মিটার এয়ার রাইফেলের মিক্সড ইভেন্টে ব্রোঞ্জ জেতেন অপূর্বী-রবি জুটি।

.