শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টের জন্য ১৬ জনের দল ঘোষণা করল ভারত

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শেষ। ভারতের পরের ক্রিকেট সিরিজ শুরু হচ্ছে আগামী ২৬ জুলাই থেকে। শ্রীলঙ্কা সফরে গিয়ে তিনটি টেস্ট, পাঁচটি একদিনের ম্যাচ এবং একটি টি২০ ম্যাচ খেলবে ভারত। টেস্টের জন্য ভারতীয় নির্বাচকরা বেঁছে নিলেন ১৬ জনের দল। দলে ডাক পেয়েছেন রোহিত শর্মা। তিনি ভারতের হয়ে শেষবার টেস্ট খেলেছিলেন ২০১৬ সালের অক্টোবরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। করুন নায়ারের পরিবর্তে দলে ডাক পেলেন তিনি। এক নজরে দেখে নিন কোন ১৬ জন ডাক পেলেন ভারতীয় টেস্ট দলে।

Updated By: Jul 10, 2017, 12:15 PM IST
 শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টের জন্য ১৬ জনের দল ঘোষণা করল ভারত

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শেষ। ভারতের পরের ক্রিকেট সিরিজ শুরু হচ্ছে আগামী ২৬ জুলাই থেকে। শ্রীলঙ্কা সফরে গিয়ে তিনটি টেস্ট, পাঁচটি একদিনের ম্যাচ এবং একটি টি২০ ম্যাচ খেলবে ভারত। টেস্টের জন্য ভারতীয় নির্বাচকরা বেঁছে নিলেন ১৬ জনের দল। দলে ডাক পেয়েছেন রোহিত শর্মা। তিনি ভারতের হয়ে শেষবার টেস্ট খেলেছিলেন ২০১৬ সালের অক্টোবরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। করুন নায়ারের পরিবর্তে দলে ডাক পেলেন তিনি। এক নজরে দেখে নিন কোন ১৬ জন ডাক পেলেন ভারতীয় টেস্ট দলে।

আরও পড়ুন এভিন লুইসের দাপটে বিরাটের ভারত যেন উড়ে গেল

ভারতীয় দল - বিরাট কোহলি (অধিনায়ক), মুরলি বিজয়, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (সহঅধিনায়ক), রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা (উইকেট কিপার), ইশান্ত শর্মা, উমেশ যাদব, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, কূলদীপ যাদব এবং অভিনব মুকুন্দ।

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে টি২০-তে গেইলকেও ছাপিয়ে যাচ্ছেন এভিন লুইস