INDvsSA: টানা তৃতীয় অর্ধ শতরান, নির্বাচকদের বার্তা দিলেন Team India-র এই ব্যাটার

প্রাপ্য সম্মান পাননি হনুমা বিহারী। 

Updated By: Dec 8, 2021, 01:33 PM IST
INDvsSA: টানা তৃতীয় অর্ধ শতরান, নির্বাচকদের বার্তা দিলেন Team India-র এই ব্যাটার
ভারতীয় দলে জায়গা পেতে মরিয়া হনুমা বিহারী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পায়ে হ্যামস্ট্রিংয়ে চোট নিয়েও লড়েছিলেন। রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে জুটি বেধে লড়াইয়ের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে হার বাঁচিয়েছিল টিম ইন্ডিয়া (Team India)। তবে সেই টেস্টে ২৩ রানে অপরাজিত থাকলেও প্রাপ্য সম্মান পাননি হনুমা বিহারী (Hanuma Vihari)। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে জায়গা হয়নি তাঁর। টেস্ট দল থেকে ছেঁটে তাঁকে জাতীয় নির্বাচকরা ভারতীয়-এ দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে পাঠিয়ে দেন। তবে চলতি সিরিজে ফর্মের তুঙ্গে থেকে সেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে ফের জায়গা করে নিতে মরিয়া হনুমা। 

তবে তিনি হার মানার পাত্র নন। সেটা লাগাতার তিনটি অর্ধ শতরান করে বুঝিয়ে দিয়েছেন এই ডানহাতি ব্যাটার। দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে দ্বিতীয় বেসরকারি টেস্টের দুই ইনিংসে ৫৪ ও ৭২ রানে অপরাজিত ছিলেন তিনি। চলতি টেস্টেও ছন্দে রয়েছেন হনুমা। প্রথম ইনিংসে ৬৩ রান করেছেন ভারতীয় এ দলের অধিনায়ক। 

Hanuma Vihari

আরও পড়ুন: SAvsIND: Ajinkya Rahane-কে নিয়ে দল নির্বাচনী সভায় ঝড় উঠতে পারে!

অর্ধ শতরানের হ্যাটট্রিক করে সোশ্যাল মিডিয়াতে বার্তাও দিয়েছেন হনুমা। জবাব দিয়েছেন চরম উপেক্ষার। টুইটারে তাঁর পোস্ট এই মুহূর্তে বেশ ভাইরাল। 

দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে বৃষ্টিবিঘ্নিত প্রথম বেসরকারি টেস্টে হনুমা এক ইনিংস ব্যাট করার সুযোগ পান। সেই ম্যাচে ২৫ রান করেছিলেন। দ্বিতীয় টেস্টে তাঁর ব্যাট থেকে আসে জোড়া অর্ধ শতরান। এই টেস্টেও তাঁর ব্যাট থেকে এল রান। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে এমন পারফরম্যান্সের পর জাতীয় নির্বাচকদের কি চোখ খুলবে? উত্তর দেবে সময়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)