ডুমিনি এবং রাহুলের পরিবর্তে কাকে কাকে নিল দিল্লি এবং ব্যাঙ্গালোর?

দশম আইপিএলে সব দলেই শুধু চোটের থবর। প্রতি দলেরই বেশ কয়েকজন করে ক্রিকেটার চোট পেয়েছেন। কেউ কেউ হয়তো চোট সারিয়ে ফিরতে পারবেন। কিন্তু ইতিমধ্যে চোটের জন্য বেশ কিছু ক্রিকেটার চলে গিয়েছেন প্রতিযোগিতারই বাইরে। দিল্লি ডেয়ার ডেভিলসের জেপি ডুমিনি অবশ্য চোটের জন্য নয়, ব্যক্তিগত কারণেই নিজেকে সরিয়ে নিয়েছেন এবারের আইপিএল থেকে। আর রয়্যাল চ্যালেঞ্জার্সের কেএল রাহুল অবশ্য চোটের জন্য খেলতে পারবেন না গোটা প্রতিযোগিতাতেই।

Updated By: Apr 8, 2017, 02:29 PM IST
ডুমিনি এবং রাহুলের পরিবর্তে কাকে কাকে নিল দিল্লি এবং ব্যাঙ্গালোর?

ওয়েব ডেস্ক: দশম আইপিএলে সব দলেই শুধু চোটের থবর। প্রতি দলেরই বেশ কয়েকজন করে ক্রিকেটার চোট পেয়েছেন। কেউ কেউ হয়তো চোট সারিয়ে ফিরতে পারবেন। কিন্তু ইতিমধ্যে চোটের জন্য বেশ কিছু ক্রিকেটার চলে গিয়েছেন প্রতিযোগিতারই বাইরে। দিল্লি ডেয়ার ডেভিলসের জেপি ডুমিনি অবশ্য চোটের জন্য নয়, ব্যক্তিগত কারণেই নিজেকে সরিয়ে নিয়েছেন এবারের আইপিএল থেকে। আর রয়্যাল চ্যালেঞ্জার্সের কেএল রাহুল অবশ্য চোটের জন্য খেলতে পারবেন না গোটা প্রতিযোগিতাতেই।

আরও পড়ুন সঞ্জীব গোয়েঙ্কার ভাইয়ের আক্রমণ ধোনিকে, ক্যাপ্টেন কুলের ভক্তরা হলেন 'হট'

এই দুই ক্রিকেটারেরই পরিবর্ত ক্রিকেটারের নান ঘোষণা করল দুই ফ্র্যাঞ্চাইজি। দিল্লি ডেয়ার ডেভিলস জেপি ডুমিনির পরিবর্তে দলে নিয়েছে অস্ট্রেলিয়ার পেস বোলার বেন হিলফেনহাসকে। আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, কে এল রাহুলের পরিবর্তে দলে নিল কর্নাটকের উইকেট কিপার ব্যাটসম্যান বিষ্ণু বিনোদকে। এর আগে রাইজিং পুনে সুপারজায়ান্ট রবিচন্দ্রন অশ্বিনের পরিবর্তে দলে নিয়েছে তামিলনাড়ুর ব্যাটসম্যান ওয়াশিংটন সুন্দরকে।

আরও পড়ুন  এরকম দুর্দান্ত ম্যাচ জেতার পর কী বললেন নাইট ক্যাপ্টেন গম্ভীর?