বরুণদেবকে হারিয়েও যুবভারতীতে তারার বৃষ্টি ভেজা স্যাঁতস্যাঁতে উদ্বোধন আইপিএল আটের

Updated By: Apr 7, 2015, 11:34 PM IST
বরুণদেবকে হারিয়েও যুবভারতীতে  তারার বৃষ্টি ভেজা স্যাঁতস্যাঁতে উদ্বোধন আইপিএল আটের

 

ওয়েব ডেস্ক: একটা সময় মনে হচ্ছিল বরুণদেবের রোষে নষ্ট হয়ে যেতে বসছে ভারতীয় ক্রিকেটের রাজসূয় যজ্ঞ। কিন্তু শেষ পর্যন্ত  জয় হল অপেক্ষা আর প্রার্থনার। রাত ৯টার পর শুরু হল আইপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। বৃষ্টিতে কিছুটা তাল কাটলো বটে, তবে বলিউড তারকাদের শরীরী হিল্লোলে উদ্বোধন পর্বটা বলার মতই হল আইপিএল আটের।

তবে অনুষ্ঠান সঞ্চালকের ভূমিকায় সঈফ আলি খান বেশ হতাশই করলেন। শাহিদ কাপুরের চলনসই পারফরম্যান্স, ফারহান আখতারের না মনে রাখার মত শোয়ের মাঝে সব আকর্ষণ টেনে নিলেন অনুষ্কা শর্মা। তবে স্টেজে অনুষ্কার নাচ যতক্ষণ চলল, ক্যামেরা একেবারে তাক করে রাখল বিরাট কোহলিকে।

আট দলের অধিনায়ক স্টেজে আসার সময় মুম্বই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা আলো বিভ্রাটের মুখে পড়লেন। তবে শো স্টপার অবশ্যই হৃতিক রোশন। শাহরুখের অনুপস্থিতে তিনিই কিং ম্যান হয়ে থাকলেন। শাহরুখ ঠিক যেমন যেমন করেন হৃতিকও আজ ঠিক তেমন করলেন। উদ্বোধনী অনুষ্ঠানের আগে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন হৃতিক রোশন। হৃতিক জানিয়েছেন, ছবির শুটিংয়ের জন্য খুব শিগগিরই কলকাতায় কিছুদিন থাকতে হবে তাঁকে। চলচ্চিত্র উত্‍সবে আসার জন্য হৃতিককে আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে কলকাতা পুলিসের একটি অনুষ্ঠানেও তাঁকে যোগ দেওয়ার জন্য অনুরোধ করেন তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে মাতিয়ে দিলেন বলিউডের 'ক্রিশ'। গতবার প্রিয়াঙ্কা চোপড়াকে কোলে তুলে নিয়েছিলেন, আর এবার প্রাণ দিলেন বৃষ্টিতে নেতিয়ে পড়া অনুষ্ঠানকে।