এবি ডিভিলিয়ার্স আবারও প্রমাণ করলেন যে, তিনি গেইলের থেকেও ভয়ঙ্কর

তিনি এবি ডিভিলিয়ার্স। কেউ কেউ তাঁকে আধুনিক ক্রিকেটের সুপারম্যান বলে ডাকেন। আর কেন যে সেটা ডাকেন, সেটা আগের অনেকবারের মতো সোমবার আবার প্রমাণ করলেন এবি। চোটের জন্য এবারের আইপিএলের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি তিনি। কিন্তু সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ক্রিস গেইলকে বসিয়ে তাঁকে নামিয়ে সাহসের পরিচয় দিয়েছে আরবিসি টিম ম্যানেজমেন্ট। আর সেটা যে কতটা ভাল সিদ্ধান্ত হয়েছিল, তা ম্যাচের স্কোরবোর্ড দেখলেই বোঝা যাবে।

Updated By: Apr 11, 2017, 02:08 PM IST
এবি ডিভিলিয়ার্স আবারও প্রমাণ করলেন যে, তিনি গেইলের থেকেও ভয়ঙ্কর

ওয়েব ডেস্ক: তিনি এবি ডিভিলিয়ার্স। কেউ কেউ তাঁকে আধুনিক ক্রিকেটের সুপারম্যান বলে ডাকেন। আর কেন যে সেটা ডাকেন, সেটা আগের অনেকবারের মতো সোমবার আবার প্রমাণ করলেন এবি। চোটের জন্য এবারের আইপিএলের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি তিনি। কিন্তু সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ক্রিস গেইলকে বসিয়ে তাঁকে নামিয়ে সাহসের পরিচয় দিয়েছে আরবিসি টিম ম্যানেজমেন্ট। আর সেটা যে কতটা ভাল সিদ্ধান্ত হয়েছিল, তা ম্যাচের স্কোরবোর্ড দেখলেই বোঝা যাবে।

আরও পড়ুন আজ আইপিএলে লড়াই পুনের ব্যাটিং বনাম দিল্লির বোলিংয়ের

তিন নম্বরে ব্যাট করতে নামার পর থেকে এবি উইকেটের এক দিকে দিব্যি ছিলেন। কিন্তু উল্টোদিক থেকে একের পর এক উইকেট পড়ে গিয়েছে ধারাবাহিকভাবে। শুরুর দিকে নিজেকে একটু গুটিয়েই রেখেছিলেন এবি। প্রথম ছক্কাটা মেরেছিলেন ম্যাচের তৃতীয় ওভারে। ইনিংসের শেষে দেখা গেল মোট ন'টি ছক্কা মেরেছেন। আর শেষ ১২ বলে করে গেলেন ৩৮ রান। তাঁর জন্যই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২০ ওভারে তোলে ১৪৮ রান। কারণ, তিনিই যে খেলেছেন মাত্র ৪৩ বলে অপরাজিত ৮৯ রানের ইনিংস!

আরও পড়ুন  গুজরাটের পরের ম্যাচেই পুনের বিরুদ্ধে চোট সারিয়ে দলে ফিরছেন জাদেজা

 

.