MS Dhoni: ধোনির নতুন লুকে ঝড় সোশ্যালে! 'কামিং সুন' এ কিসের ইঙ্গিত?

ধোনির পরনে গ্লজি জ্যাকেট ও হাতে সোনালী ব্রেসলেট ও বালা!

Updated By: Aug 20, 2021, 11:27 AM IST
MS Dhoni: ধোনির নতুন লুকে ঝড় সোশ্যালে! 'কামিং সুন' এ কিসের ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু চোদ্দতম আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। আর মাসখানেক সময়ও হাতে বাকি নেই। তার আগেই সম্প্রচারকারী সংস্থা আইপিএলের দামামা বাজিয়ে দিল। স্টার স্পোর্টস এমএস ধোনির (MS Dhoni) একটি ছবি তাদের টুইটারে হ্যান্ডেলে পোস্ট করে লিখল, "আসল ছবি এখনও বাকি আছে।" 

ধোনিকে এই ছবিতে দেখা যাচ্ছে একেবারে নতুন লুকে। কেতাদুরস্ত ফক্স-হক হেয়ারকাটেই ধরা দিলেন তিনি। সোনালী রঙয়ের হাইলাট চুলকে করেছে আরও আকর্ষণীয়। আর ধোনির পরনে তারা ছাপ দেওয়া গ্লজি জ্যাকেট ও হাতে সোনালী ব্রেসলেটের সঙ্গেই বালা! ধোনির এই লুকস তাঁর ভক্তদের মনে ঝড় তুলে দিয়েছে। দেদারে শেয়ার হয়েছে এই ছবি। মাহির ছবি দেখে মনে হচ্ছে যে, আইপিএলের বিজ্ঞাপনেই দেখা যাবে তাঁকে। এটা হয়তো ছিল ফার্স্ট লুক বা টিজার। 

আরও পড়ুন: SC East Bengal: শুক্রবার ইস্টবেঙ্গলে বৈঠক, Sree Cement র সঙ্গে সমস্যা কি মিটবে?

আইপিএলের প্রথম পর্বে ন্যাড়া মাথায় সন্ন্যাসী বেশে ধোনির ছবিও ঝড় তুলে দিয়েছিল। এবার একেবারে রংচঙে মাহি। আইপিএলের প্রথম পর্বে দারুণ ছন্দে ছিল চেন্নাই। সাতটি ম্যাচের পাঁচটিতে জিতে ইয়োলো আর্মি পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে। একে দিল্লি ক্যাপিটালস। ধোনিদের খেলা দেখে মনে হচ্ছিল ফের একবার চ্যাম্পিয়ন হতে পারে আইপিএলের অন্যতম সফল দল। এই মুহূর্তে সিএসকে রয়েছে সংযুক্ত আরব আমিরশাহীতে। শুরু করে দিয়েছে প্রস্তুতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.