IPL 2020: হোটেলে হামলা! বন্দুক হাতে স্মিথ-স্টোকস-বাটলাররা ছোটাছুটি করছেন

হোটেলের ফ্লোরে বন্দুক হাতে ছোটাছুটি করছেন স্টিভ স্মিথ, বেন স্টোকস, জস বাটলাররা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 29, 2020, 08:44 PM IST
IPL 2020: হোটেলে হামলা! বন্দুক হাতে স্মিথ-স্টোকস-বাটলাররা ছোটাছুটি করছেন
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  পাঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামার আগে কার্যত যুদ্ধক্ষেত্র রাজস্থান রয়্যালসের টিম হোটেল। কিংসদের বিরুদ্ধে নামার আগে রয়্যালস শিবিরে উন্মাদনার পারদ তুঙ্গে। মাঠের লড়াইয়ে নামার আগে অভিনব ইনডোর গেমসে মেতে উঠলেন রাজস্থানের ক্রিকেটাররা। বিনোদনের ঢালাও ব্যবস্থা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, জনপ্রিয় ভিডিয়ো গেম কল অফ ডিউটি-তে মেতে ওঠেন সকলে। হোটেলের ফ্লোরে বন্দুক হাতে ছোটাছুটি করছেন স্টিভ স্মিথ, বেন স্টোকস, জস বাটলাররা। এখানেই শেষ নয়, নিজেদের মধ্যে দুটি দল তৈরি করে শ্রেয়াস গোপাল, কার্তিক ত্যাগী, রিয়ান পরাগরা একে অন্যের দিকে বন্দুক তাক করে ছুটে বেড়াচ্ছেন।

 

বন্দুক হাতে একসঙ্গে সকলে মিলে মাঠে নামার আগে নিজেদের মানসিকভাবে কিছুটা চাপ মুক্ত করার কৌশলে ব্য়স্ত স্মিথ-স্টোকসরা। মুম্বই ইন্ডিয়ানসকে হারানোর পর অবশ্য বেশ আত্মবিশ্বাসী রাজস্থান শিবির।

প্লে-অফে দৌড়ে থাকা দলগুলির মধ্যে সবচেয়ে পিছিয়ে রাজস্থান। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ১০। রান রেটও বেশ কম। রাজস্থানের শেষ দুটি ম্যাচ পাঞ্জাব আর কলকাতার বিরুদ্ধে। প্লে-অফের লড়াইয়ে এই দুটি দলও রয়েছে। তাই একটি ম্যাচ হারলেই শেষ চারের দৌড় থেকে ছিটকে যেতে হবে রাজস্থানকে।

আরও পড়ুন-কেমন আছেন কপিল দেব? ভিডিয়ো বার্তায় ভক্তদের মন জিতে নিলেন বিশ্বজয়ী অধিনায়ক