IPL 2020: বোল্ট-বুমরাহর আগুনে বোলিংয়ে আইপিএল শেষ ধোনির চেন্নাইয়ের

হ্যামস্ট্রিংয়ের চোট, তাই আজকের ম্যাচে বিশ্রামে ছিলেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 23, 2020, 10:47 PM IST
IPL 2020: বোল্ট-বুমরাহর আগুনে বোলিংয়ে আইপিএল শেষ ধোনির চেন্নাইয়ের
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:   আইপিএলে প্লে-অফের আশা কার্যত শেষ হয়ে গিয়েছিল। তবুও অঙ্কের বিচারে যেটুকু ক্ষীণ আশা টিমটিম করে জ্বলছিল সেটাও শারজায় শেষ হল চেন্নাই সুপার কিংসের। মরণ-বাঁচন ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয় সিএসকের। পাওয়ার প্লে-র মধ্যেই৫ উইকেট হারিয়ে লজ্জাজনক পরিস্থিতি তৈরি করে সিএসকে। কুরানের ব্যাটে কোনও মতে মান বাঁচল ধোনির দলের। ১০০ রানের গণ্ডি টপকালো সিএসকে। কুড়ি ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৪ রান তোলে চেন্নাই সুপার কিংস।

 

হ্যামস্ট্রিংয়ের চোট, তাই আজকের ম্যাচে বিশ্রামে ছিলেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা। পরিবর্তে কায়রন পোলার্ড দলকে নেতৃত্ব দেন। প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন তিনি। বোল্ট আর বুমরাহর আগুনে বোলিংয়ে তিন রানে চার উইকেট হারিয়ে ধুঁকতে থাকে চেন্নাই। শেষ পর্যন্ত স্যাম কুরানের ৪৭ বলে ৫২ রানের ইনিংসে মান বাঁচাল চেন্নাই। ইমরান তাহির ১৩ রানে অপরাজিত থাকেন। ১৮ রান দিয়ে ৪ উইকেট নিলেন বোল্ট। বুরাহ আর আর রাহুল চাহারের ঝুলিতে দুটি করে উইকেট।

 

১১৫ রানের টার্গেট তাড়া করতে নেমে কোনও উইকেট না হারিয়ে ১২.২ ওভারেই ম্যাচ জিতে নেয় মুম্বই। ৩৭ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন কুইন্টন ডি কক আর ৩৭ বলে ৬৮ নট আউট ইশান কিষান। এই জয়ের ফলে প্লে-অফ কার্যত নিশ্চিত করে ফেলল গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস। এদিকে লিগের লাস্ট বয় চেন্নাইয়ের আইপিএল থেকে ছুটি হয়ে গেল। এখন বাকি নিয়ম রক্ষার তিনটি ম্যাচ।

আরও পড়ুন - IPL 2020: অষ্টমীতে আবু ধাবিতে নাইটদের সামনে দিল্লি