IPL 2020: আমিরশাহিতে আইপিএলের প্রথম ম্যাচেই অনন্য রেকর্ড

এবার আরব দেশে আইপিএল। তার ওপর মাঠে মাস্ক পরেও দর্শকদের নো এনট্রি। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়েই করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 22, 2020, 10:41 PM IST
IPL 2020: আমিরশাহিতে আইপিএলের প্রথম ম্যাচেই অনন্য রেকর্ড
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: করোনা উদ্বেগের মাঝে একটা সময় ছিল যখন অনেকের মনেই হয়তো প্রশ্ন ছিল আদৌ কি এবার আইপিএল হবে? ক্রোড়পতি লিগ নিয়ে কোটি টাকার এই প্রশ্নের উত্তরের কোনও নিশ্চয়তা দিতে পারেননি কেউই। অবশেষে মারণ ভাইরাসের প্রকোপ থেকে বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলি-জয় শাহরা নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিকে। কোভিড-কালের ক্রিকেট উত্সবের ঢাকে কাঠিও পড়ে গিয়েছে ইতিমধ্যেই।

এবার আরব দেশে আইপিএল। তার ওপর মাঠে মাস্ক পরেও দর্শকদের নো এনট্রি। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়েই করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম। তাই তো সন্ধেবেলায় চায়ে চুমুক দিয়ে কিংবা কফি মাগ নিয়ে বিন্দাস মেজাজে গা এলিয়ে TV-র সামনে বসে পড়ুন। সঙ্গে অবশ্য স্যানিটাইজার মাস্ট! আর ২০-২০ ওভার শেষে স্যাটিসফেকশন গ্যারেন্টেড!

আমিরশাহি আইপিএলের প্রথম ম্যাচ চেন্নাই-মু্ম্বাই ম্যাচের টিভি ও ডিজিটাল ভিউয়ারশিপ ২০০ মিলিয়ন ছুঁয়ে গিয়েছে। যা আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত রেকর্ড। বিসিসিআই সচিব জয় শাহ নিজেই টুইট করে জানিয়েছেন।

এই পরিসংখ্যানই বলে দিচ্ছে আইপিএলের জন্য কতটা উদগ্রীব ছিলেন ক্রিকেটপ্রেমী মানুষেরা। বিশ্বের ১২০ টি দেশে সরাসরি দেখা যাচ্ছে আইপিএল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর সম্প্রচার মাধ্যম স্টার স্পোর্টস বিশ্বের প্রতিটি প্রান্তে ক্রোড়পতি লিগের রোমাঞ্চ পৌঁছে দিচ্ছে।

আরও পড়ুন - IPL 2020: মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কী হতে পারে KKR-এর প্রথম এগারো, জেনে নিন  

.