IPL 2020: করোনা মুক্ত হয়েই আইপিএল অভিষেক হল ঋতুরাজের

আইপিএলের প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করা আম্বাতি রায়াডু ফিট না থাকায় রাজস্থানের বিরুদ্ধে দলে সুযোগ পেয়ে যান ঋতুরাজ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 22, 2020, 10:34 PM IST
IPL 2020: করোনা মুক্ত হয়েই আইপিএল অভিষেক হল ঋতুরাজের
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামার আগে সুখবর এসেছিল চেন্নাই শিবিরে। করোনা মুক্ত হয়ে অনুশীলনে যোগ দেন ঋতুরাজ গায়কোয়াড। আর মঙ্গলবার শারজায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সিএসকে জার্সিতে আইপিএল অভিষেক হল ঋতুরাজ গায়কোয়াডের।

আমিরশাহি পৌঁছানোর পর বিসিসিআই-এর আইপিএল এসওপি অনুযায়ী বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টিন শেষে প্রস্তুতি শুরু করার আগেই চেন্নাইয়ের দুই ক্রিকেটার-দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। দীপক চাহার করোনা মুক্ত হয়ে মুম্বাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে মাঠে নামলেও ঋতুরাজ গায়কোয়াড দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি। মুম্বাই ম্যাচের পর কোভিড পরীক্ষায় নেগেটিভ আসার পর বোর্ডের মেডিক্যাল টিম ঋতুরাজকে গ্রিন সিগন্যাল দেওয়ার পরেই অনুশীলনে যোগ দেন ঋতুরাজ।

আইপিএলের প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করা আম্বাতি রায়াডু ফিট না থাকায় রাজস্থানের বিরুদ্ধে দলে সুযোগ পেয়ে যান ঋতুরাজ। ফিল্ডিংয়ের সময় রাজস্থানের রবিন উথাপ্পাকে রান আউট করতে বড় ভূমিকা নেন ঋতুরাজ গায়কোয়াড। চেন্নাইয়ের মিডল অর্ডারে সুরেশ রায়নার বিকল্প হিসেবে ভাবা হচ্ছে এই তরুণ ব্যাটসম্যানকে। কিন্তু ব্যাট হাতে আইপিএল অভিষেক স্মরণীয় করে রাখতে পারলেন না তিনি। ব্যাট করতে নেমে প্রথম বলেই স্টাম্প হলেন। রানের খাতা খুলতে পারেননি। আইপিএল নিলামে মাত্র ২০ লক্ষ টাকা বেস প্রাইসে ঋতুরাজকে কিনে নেয় চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন-  IPL 2020: মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কী হতে পারে KKR-এর প্রথম এগারো, জেনে নিন

.