পন্থের ছক্কায় শারজায় ফিরে এল ২২ বছর আগেকার সৌরভের 'বাপি বাড়ি যা'

স্টেপ আউট করে ছক্কা হাঁকিয়েছিলেন সৌরভ। তিনবারই স্টেডিয়ামের বাইরে বল পাঠিয়েছিলেন মহারাজ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 8, 2020, 08:37 PM IST
পন্থের ছক্কায় শারজায় ফিরে এল ২২ বছর আগেকার সৌরভের 'বাপি বাড়ি যা'
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  শারজায় ফিরে এল ২২ বছর আগের সৌরভ গাঙ্গুলি। ফিরে এল তাঁর ট্রেডমার্ক 'বাপি বাড়ি যা'- শট। সৌজন্যে দিল্লি ক্যাপিটালস। শারজার প্রেক্ষাপটে ঋষভ পন্থের ছক্কায় সৌরভ ফিরলেন সোশ্যাল মিডিয়ায় । একেবারে ভাইরাল ভিডিয়োতে।

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল। চূড়ান্ত সূচি প্রকাশ হয়ে গিয়েছে। আমিরশাহিতে এখন আইপিএল-এর প্রস্তুতি তুঙ্গে।

দুবাইতে রয়েছে দিল্লি ক্যাপিটালস দল। শারজা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করছেন শ্রেয়স আইয়ার, আজিঙ্কে রাহানে, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্থরা। এদিকে নেটে ব্যাট করার সময় স্পিনারকে লেগ সাইডে পরপর তিন বলে ছক্কা হাঁকান দিল্লির উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ। আর তিনবারই প্রায় স্টেডিয়ামের ছাদে পাঠিয়ে দেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার।

ঋষভ পন্থের এই ছক্কার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে দিল্লি ক্যাপিটালস। একই সঙ্গে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা মনে পড়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজির।

১৯৯৮ সালে শারজায় কোকা কোলা কাপের একটি ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে সচিন তেন্ডুলকরের সঙ্গে লম্বা পার্টনারশিপ করেছিলেন সৌরভ গাঙ্গুলি। জিম্বাবোয়ের অ্যান্ডি ফ্লাওয়ারকে স্টেপ আউট করে ছক্কা হাঁকিয়েছিলেন সৌরভ। তিনবারই স্টেডিয়ামের বাইরে বল পাঠিয়েছিলেন মহারাজ। আর সেই সূত্র ধরেই ঋষভ পন্থের সঙ্গে সৌরভ গাঙ্গুলিকে জুড়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

প্রসঙ্গত দিল্লি ক্যাপিটালস এর সঙ্গে সৌরভ গাঙ্গুলির সম্পর্ক বেশ ভাল। কারণ গত মরশুমে আইপিএল-এ দিল্লি ক্যাপিটালস দলের মেন্টর ছিলেন সৌরভই। পাশাপাশি দিল্লি ক্যাপিটালস এর স্পনসর সংস্থা জেএসডব্লু-র ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবেও কাজ করেছেন সৌরভ।

আরও পড়ুন - বার্সেলোনার অনুশীলনে ফিরলেন মেসি, কিন্তু প্র্যাকটিসে একা লিও!

.