IPL 2020: হায়দরাবাদকে হারিয়ে লিগ অভিযান শুরু করল বিরাট কোহলির RCB

টস জিতে এদিন প্রথমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ব্যাটিং করতে পাঠান সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 21, 2020, 11:45 PM IST
IPL 2020: হায়দরাবাদকে হারিয়ে লিগ অভিযান শুরু করল বিরাট কোহলির RCB
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: জয় দিয়েই আইপিএল অভিযান শুরু করল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দেবদূতের দুরন্ত ব্য়াটিং। এবিডি-র হাফসেঞ্চুরি। আর বল হাতে চাহলের ভেলকি। সঙ্গে শিবম দুবে আর নভদীপ সাইনির দুরন্ত বোলিং। কাজে এল না বেয়ারস্টোর ৬১ রানের ইনিংস। সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারাল আরসিবি। 

১৬৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে ডেভিড ওয়ার্নারকে হারালেও জনি বেয়ারস্টো এবং মনীশ পান্ডে জুটি টানতে থাকে হায়দরাবাদকে। ৩৪ রানে মনীশ পান্ডে আউট হন। কিন্তু ৬১ রানে বেয়ারস্টো আউট হতেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে হায়দরাবাদের ব্যাটিং। প্রিয়ম গর্গ বাদে বাকি আর কেউ দুই অঙ্কের রানে পৌঁছতে পারেনি। ১৫৩ রানে অলআউট সানরাইজার্স হায়দরাবাদ।  যুজবেন্দ্র চাহল নিলেন ৩টি উইকেট। ২টি করে উইকেট নেন নভদীপ সাইনি এবং শিবম দুবে।

টস জিতে এদিন প্রথমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ব্যাটিং করতে পাঠান সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। শুরুতেই দেবদূত পাডিক্কল এবং অ্যারোন ফিঞ্চের ৯০ রানের ওপেনিং পার্টনারশিপ আরসিবি-র বড় রান তোলার ভিত গড়ে দেয়। দেবদূত ৪২ বলে ৫৬ রান করেন। ২৯ রান করেন ফিঞ্চ। অধিনায়ক বিরাট কোহলি ১৪ রান করে আউট হন। তবে এবি ডিভিলিয়ার্স ৩০ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলেন।  নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নটরাজন, বিজয় শঙ্কর এবং অভিষেক শর্মা একটি করে উইকেট পান।    

 

 

আরও পড়ুন - IPL 2020: নিজেদের নাম বদলে ফেললেন কোহলি-ডিভিলিয়ার্স! কিন্তু কেন?  

.