IPL 2021: ক্রিকেটারদের নিজেদের দায়িত্বেই ফিরতে হবে দেশে, জানিয়ে দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

ভারতে আইপিএল খেলতে এসে মাঝ পথেই দেশে ফিরে গিয়েছেন অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার

Updated By: Apr 27, 2021, 08:06 PM IST
IPL 2021: ক্রিকেটারদের নিজেদের দায়িত্বেই ফিরতে হবে দেশে, জানিয়ে দিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ভারতে আইপিএল (IPL 2021) খেলতে এসে মাঝ পথেই দেশে ফিরে গিয়েছেন অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার। করোনা ভীতিতেই দেশে ফিরে গিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অ্যাডাম জাম্পা (Adam Zampa), কেন রিচার্ডসন (Ken Richardson) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ফাস্ট বোলার আন্দ্রে টাই (Andrew Tye)।

করোনার জন্য় মনে ভয় ধরেছে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অজি মারকুটে ব্য়াটসম্য়ান ক্রিস লিনের (Chris Lynn)। তিনি চাইছেন আইপিএল শেষ হলে ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia) তাঁদের চার্টার বিমানে করে দেশে ফিরিয়ে নিয়ে যাক। এই মুহূর্তে ভারতে ১৪ জন অজি ক্রিকেটাররা ছাড়াও সেদেশের চার ধারাভাষ্য়কার রয়েছেন।

আরও পড়ুন: IPL 2021:চার্টার বিমানে করে দেশে ফিরিয়ে নিয়ে যাওয়া হোক আমাদের: Chris Lynn

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন সাফ জানিয়ে দিয়েছেন, ভারতে থাকা কোনও অজি বাসিন্দাকে বিশেষ আয়োজন করে দেশে ফেরানো হবে না। নিজেদের দায়িত্বেই ফিরতে হবে। দ্য গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে অস্ট্রেলিয়ার প্রধামন্ত্রী বলছেন, "ব্যক্তিগত ভাবেই ভারতে গিয়েছেন। এটা অস্ট্রেলিয়া সফরের অঙ্গ নয়। তাঁরা নিজস্ব সংস্থান রয়েছে, নিশ্চই তার ব্যবহার করবে। আমি নিশ্চিত ব্যক্তিগত উদ্যেগেই তাঁরা অস্ট্রেলিয়া ফিরে আসবে।"