IPL 2021: মাঠে নামার আগেই পরিকল্পনার কথা জানিয়ে দিলেন ঋষভ পন্থ

ট্রফি জয় ছাড়া আর কিছুই ভাবছেন না ঋষভ পন্থ। 

Updated By: Sep 18, 2021, 08:48 PM IST
IPL 2021: মাঠে নামার আগেই পরিকল্পনার কথা জানিয়ে দিলেন ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন: নিয়মমাফিক ছয় দিনের নিভৃতবাস কাটিয়ে মাঠে নেমে পড়লেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। তাঁর সঙ্গে অনুশীলন শুরু করে দিলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin), উমেশ যাদব (Umesh Yadav), পৃথ্বী শাহ (Prithvi Shaw)। আর দ্বিতীয় পর্বের আইপিএল (IPL) শুরু হওয়ার আগে নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিলেন তরুণ উইকেটকিপার।  

এখনও পর্যন্ত দিল্লির কাছে আইপিএল জয় অধরা। গত বছর খুব কাছে এসেও প্লে-অফ থেকে বিদায় নিয়েছিল দল। তবে এবার কোনও খামতি রাখতে চাইছেন না পন্থ। তিনি বলেন, "আমাদের লক্ষ্য হল ট্রফি জয়।  তবে একই সঙ্গে আমাদের নিজেদের স্বাভাবিক খেলা খেলে যেতে হবে।  বিপক্ষের বড় নাম দেখে ঘাবড়ে গেলে চলবে না। তাই প্রথম পর্বে যে মানসিকতা নিয়ে মাঠে নেমেছিলাম, দ্বিতীয় পর্বেও সেই মানসিকতা নিয়ে মাঠে নামব।"   

আরও পড়ুন: Virat Kohli: প্রিয় বিরাটের উপর কেন রেগে গেলেন কপিল দেব? জানতে পড়ুন

 

করোনার জন্য প্রথম পর্বের আইপিএল বন্ধ হয়ে যায়। দীর্ঘ অনেক মাস পরে সংযুক্ত আরব আমিরশাহির গরমে আবার সবাই মিলিত হয়েছে। তাই পন্থের মতে পুরো ছন্দে ফিরতে একটু সময় লাগবে। পন্থ যোগ করেন, "বরাবরের মতো এবারও এখানে খুবই গরম। তাছাড়া গত ছয় দিন আমরা সবাই নিভৃতবাসে ছিলাম। তাই পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে দুই-তিনদিন সময় লাগবে।" 

আগামী ২২ সেপ্টেম্বর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অভিযান শুরু করবে দিল্লি। এই মুহূর্তে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পন্থের দল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)