Virat Kohli: প্রিয় বিরাটের উপর কেন রেগে গেলেন কপিল দেব? জানতে পড়ুন

বিরাট কোহলির সিদ্ধান্তে একেবারেই খুশি নন কপিল দেব।    

Updated By: Sep 18, 2021, 07:56 PM IST
Virat Kohli: প্রিয় বিরাটের উপর কেন রেগে গেলেন কপিল দেব? জানতে পড়ুন

নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) আগে ভারতীয় দলের (Team India) প্রস্তুতি নিয়ে আলোচনা হওয়ার কথা ছিল। তবে সবকিছুকে ছাপিয়ে এই মুহূর্তে বিরাট কোহলির (Virat Kohli) নেতৃত্ব ছেড়ে দেওয়া নিয়ে জোর আলোচনা চলছে। আর সেটা নিয়েই ভারত (Team India) অধিনায়কের উপর বেজায় চটেছেন ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেব (Kapil Dev)।

কোহলির এমন সিদ্ধান্তকে আকস্মিক ঘোষণায় বলে মনে করেন কপিল। তিনি বলেন, "বিশ্বকাপ খেলতে নামার আগে এমন ঘটনা যে ঘটতে পারে সেটা ভাবতেও পারিনি। বর্তমান প্রজন্মের ক্রিকেটাররা নিজের মনমর্জি মত যা খুশি তাই করে। এটা সঠিক নয়। আমার মনে হয় ক্রিকেটাদের এমন কোন সিদ্ধান্তের আগে বোর্ড ও নির্বাচকদের সঙ্গে কথা বলা উচিত। এবং এই বিষয়ে সবার মতামত নেওয়াও উচিত। এত তাড়াহুড়ো করে এই সিদ্ধান্ত নেওয়ার কোনও প্রয়োজন ছিল না। সব খেলোয়াড়ের জীবনে একটা মরসুম খারাপ যায়। এতে ক্রিকেটার ও অধিনায়ক হিসাবে কোহলির গুরুত্ব ও মহত্ব কোন অংশে কমে যায় না। তাই ওর এই সিদ্ধান্ত আমার মোটেও ভাল লাগেনি।" 

আরও পড়ুন: Virat vs Rohit: দুই মহাতারকা কোহলি-রোহিতের 'ইগো ফাইট', সমস্যায় ভারতীয় ক্রিকেট

যদিও টি-টোয়েন্টি দলের দায়িত্ব থেকে নিজেকে সরিয়ে নেওয়া নিয়ে স্পষ্ট ব্যাখ্যা করেছিলে কোহলি। তিনি এমন চরম সিদ্ধন্ত নেওয়ার আগে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, কোচ রবি শাস্ত্রী, রোহিত শর্মা ও চেতন শর্মার জাতীয় নির্বাচক কমিটিকে সবকিছু জানিয়েছিলেন সেটাও টুইটার বার্তায় উল্লেখ করেছিলেন। একই সঙ্গে চাপ কমানোর জন্যই যে এমন পদক্ষেপ  নিয়েছেন সেটাও জানিয়ে দেন ভারত অধিনায়ক। যদিও কপিল কিন্তু কোহলির সিদ্ধান্তে একেবারেই খুশি নন। তবে 'কিং কোহলি'কে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)