IPL 2021: অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের খেলোয়াড়রা আইপিএল খেলার ছাড়পত্র পেয়ে গেলেন

যদিও চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দুই দেশের খেলোয়াড়রাই। 

Updated By: Aug 15, 2021, 03:27 PM IST
IPL 2021: অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের খেলোয়াড়রা আইপিএল খেলার ছাড়পত্র পেয়ে গেলেন

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। তার আগেই আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির জন্য বিরাট স্বস্তির বার্তা। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের খেলোয়াড়দের আর আইপিএল খেলতে সমস্যা থাকল না। জানিয়ে দিল বিসিসিআই (BCCI)। যার মানে স্টিভ স্মিথ ও অইন মর্গ্যানরা আইপিএল খেলার সবুজ সঙ্কেত পেয়ে গেল। 

অস্ট্রেলিয়ার ২০ জন ও ইংল্যান্ডের ১৪ জন ক্রিকেটার আইপিএল-এর বিভিন্ন দলে খেলেন। চেন্নাই সুপার কিংসের কাশী বিশ্বনাথন জানিয়েছেন, “আমরা আইপিএল অফিস থেকে ফোন পেয়েছি। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেট বোর্ড তাদের খেলোয়াড়দের আইপিএল খেলার অনুমতি দিচ্ছে। এরপর বাকিটা ক্রিকেটারদের ওপর।"

আরও পড়ুন: 15 August: এই তারিখেই গতবছর দেশের জার্সি তুলে রাখেন MS Dhoni

আইপিএল সিওও হেমাং আমিন আটটি ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছেন যে, ক্রিকেট অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ড আইপিএলের জন্য তাদের প্লেয়ারদের ছাড়পত্র দিয়েছে। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দুই দেশের খেলোয়াড়রাই। কারণ আইপিএল শেষ হওয়ার ঠিক দু'দিন পরেই শুরু টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। একেবারে ঘাড়ে ঘাড়ে দুই ক্রিকেটীয় ইভেন্টের জন্য বায়ো-বাবল দীর্ঘায়িত হবে। ফলে অনেকেই চাইবেন আইপিএল না খেলতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.