15 August: এই তারিখেই গতবছর দেশের জার্সি তুলে রাখেন MS Dhoni

৫২ সপ্তাহ আগের সন্ধ্যায় ধোনির ইনস্টাগ্রামে ছিল সেই মন খারাপ করা ভিডিয়ো

Updated By: Aug 15, 2021, 01:03 PM IST
15 August: এই তারিখেই গতবছর দেশের জার্সি তুলে রাখেন MS Dhoni

নিজস্ব প্রতিবেদন: ১৫ অগাস্ট যেমন ভারতের স্বাধীনতা দিবস, তেমনই বহু ভারতীয় ক্রিকেট অনুরাগীর কাছে মন খারাপেরও দিন। ঠিক এক বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। 

৫২ সপ্তাহ আগের সন্ধ্যায় ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে ধোনি লেখেন,"সকলকে ধন্যবাদ এই ভালবাসা আর সমর্থনের জন্য। ৭ টা ২৯ মিনিট থেকে আমাকে অবসরপ্রাপ্ত হিসেবে ঘোষণা করবেন।"এই ভিডিয়োতে ধোনি তাঁর অত্যন্ত পছন্দের গান 'ম্যায় পল দো পল কা শায়ার হু' ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করে তাঁর ক্রিকেটীয় যাত্রা তুলে ধরেন। এই ভিডিয়োতে ধোনি রেখেছিলেন দেশের জার্সিতে তাঁর শেষ ম্যাচের হৃদয়বিদারক রানআউটের দৃশ্য়। ২০১৯ বিশ্বকাপের সেমি-ফাইনালই ছিল ধোনির নীল জার্সিতে শেষ ম্যাচ।

আরও পড়ুন: Finger on Lips সেলিব্রেশন কেন? মুখ খুললেন Mohammed Siraj

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by M S Dhoni (@mahi7781)

 

ধোনি ক্রিকেট ইতিহাসের একমাত্র ক্য়াপ্টেন যিনি আইসিসি-র প্রতিটি ট্রফি (বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ) জিতেছেন। ২০০৭ টি-২০ বিশ্বকাপ দিয়ে শুরু করে ২০১০ এশিয়া কাপ হয়ে ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ হয়ে ভারতরে ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জেতান তিনি। ধোনির পথ ধরেই এই দিনেই আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানান তাঁর প্রিয় বন্ধু ও দেশের আরেক ক্রিকেটীয় তারকা সুরেশ রায়না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.