IPL 2021, MI vs RCB: 'শুরুর ম্যাচ এর চেয়ে ভাল হতে পারত না,' বললেন Virat Kohli

কয়েক ঘণ্টা পরেই চেন্নাইয়ে চোদ্দতম আইপিএলের শুভারম্ভ। প্রথম ম্যাচেই মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স । ভারতীয় দলের দুই মহাতারকা-বিরাট কোহলি ও রোহিত শর্মার দ্বৈরথ। 

Updated By: Apr 9, 2021, 04:09 PM IST
IPL 2021, MI vs RCB: 'শুরুর ম্যাচ এর চেয়ে ভাল হতে পারত না,' বললেন Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পরেই চেন্নাইয়ে চোদ্দতম আইপিএলের (IPL 2021) শুভারম্ভ। প্রথম ম্যাচেই মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স (MI vs RCB)। ভারতীয় দলের দুই মহাতারকা-বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) দ্বৈরথ। সুপার ডুয়ালে নামতে মরিয়া আরসিবি-র অধিনায়ক কোহলি। তিনি রোহিতদের সমীহ করেই বলছেন যে. "আইপিএলের শুভারম্ভে এর চেয়ে ভাল ম্যাচ হতে পারত না।"

মুম্বই আইপিএলের পাঁচবারের ও সর্বোচ্চ চ্যাম্পিয়ন। অন্যদিকে কোহলি আজ পর্যন্ত আইপিএল ট্রফি হাতে তোলেননি। কোহলি বলছেন, "আমি মন থেকে বিশ্বাস করি যে, দল হিসাবে আমাদের ফোকাসে রাখতে হবে নিজেদের দক্ষতা ও শক্তির কথা। মুম্বই নিঃসন্দেহে চ্যাম্পিয়ন দল। ওরা জানে এই টুর্নামেন্ট কীভাবে জিততে হয়। তবে আমরা নিজেদের দল নিয়েই ফোকাসড। তবে মুম্বইয়ের দিকে বেশি ফোকাস করলে নিজেদের ফোকাস সরে যাবে। দিনের শেষে মুহূর্তের বিচারে যে ভাল খেলবে সেই জিতবে।"

মাঠে মুম্বইয়ের চ্যালেঞ্জ নিতে মরিয়া ক্যাপ্টেন কোহলি। তিনি বলছেন, "মুম্বইয়ের বিরুদ্ধে খেলা সবসময় চ্যালেঞ্জিং। গত বছর ওদের সঙ্গে আমরা দুর্দান্ত দু'টো ম্যাচ খেলেছি। প্রথমটা আমরা, দ্বিতীয়টা ওরা জিতেছে। প্রথম ম্যাচটা ক্লিফ-হ্যাঙ্গার ছিল। এর পাশাপাশি বড় রান ও সুপার ওভার দেখেছি আমরা।"দ্বিতীয় ম্যাচটা খুবই ক্লোজ ছিল। ওর জিততে পেরেছিল ওদের শক্তিশালী টিমের জন্য়। আমার মনে হয় আইপিএলের শুভারম্ভ এর চেয়ে ভাল হতে পারত না। দারুণ একটা ম্যাচের অপেক্ষায় আমরা।"