RR vs PBKS, IPL 2021: Jofra Archer কে না পাওয়াটা বড় ধাক্কা! বলছেন Kumar Sangakkara

আগামিকাল মুম্বইয়ের ওয়াংখেড়েতে আইপিএল (IPL 2021) অভিযান শুরু করছে রাজস্থান রয়্যালস ও পঞ্জাব কিংস (RR vs PBKS)। ম্যাচ শুরুর আগে রাজস্থানের নয়া নিযুক্ত ডিরেক্টর অফ ক্রিকেট কুমার সঙ্গাকারা (Kumar Sangakkara) জানিয়ে দিলেন ঠিক কী নিয়ে তিনি চিন্তিত। সঙ্গাকারা বলছেন দলের বিশ্বকাপ জয়ী তারকা পেসার জোফ্রা আর্চারকে না পাওয়াটা তাঁর দলের জন্য যথেষ্ট বড় ধাক্কা। 

Updated By: Apr 11, 2021, 09:43 PM IST
RR vs PBKS, IPL 2021: Jofra Archer কে না পাওয়াটা বড় ধাক্কা! বলছেন Kumar Sangakkara

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল মুম্বইয়ের ওয়াংখেড়েতে আইপিএল (IPL 2021) অভিযান শুরু করছে রাজস্থান রয়্যালস ও পঞ্জাব কিংস (RR vs PBKS)। ম্যাচ শুরুর আগে রাজস্থানের নয়া নিযুক্ত ডিরেক্টর অফ ক্রিকেট কুমার সঙ্গাকারা (Kumar Sangakkara) জানিয়ে দিলেন ঠিক কী নিয়ে তিনি চিন্তিত। সঙ্গাকারা বলছেন দলের বিশ্বকাপ জয়ী তারকা পেসার জোফ্রা আর্চারকে না পাওয়াটা তাঁর দলের জন্য যথেষ্ট বড় ধাক্কা। 

চোটের জন্য আইপিএলে অনিশ্চিত আর্চার। আদৌ তিনি খেলতে পারবেন কি না, তা নিয়ে রয়েছে সন্দেহ! সঙ্গাকারা শনিবার প্রাক ম্য়াচ ভার্চুয়াল সাংবাদিক বৈঠক করেছিলেন। তাঁকে উদ্ধৃত করেছে সংবাদ সংস্থা পিটিআই। সঙ্গাকারা বলছেন, "সঞ্জু (সঞ্জু স্যামসন) আর আমি দু'জনেই এই বিষয়ে একমত যে, জোফ্রাকে না পাওয়াটা আমাদের জন্য বড় ধাক্কা। দলের গুরুত্বপূর্ণ সদস্য ও।  জোফ্রাকে না পাওয়া দুর্ভাগ্যজনক আমাদের কাছে।"

রাজস্থান দলে জয়দেব উনাদকাট ছাড়াও ব্যাক-আপ প্লেয়ার হিসাবে রয়েছেম চেতন সাকারিয়া ও অত্যন্ত প্রতিভাবান কার্তিক ত্যাগী। এই বোলারদের নিয়েই ছক সাজাতে চান সঙ্গাকারা। তিনি বলছেন অনিভজ্ঞতাই হয়তো ট্রাম্প কার্ড হতে পারে। শ্রীলঙ্কার প্রাক্তন কিংবদন্তি বলছেন, "অনভিজ্ঞতাই হয়তো কাজ করতে পারে। কারণ এরা বিপক্ষের কাছে এখনও অদেখা। আইপিএলে ফাস্ট বোলিং করা খুব একটা সহজ নয়। আমরা দিল্লি বনাম চেন্নাইয়ের ম্যাচে সেটা ভাল ভাবেই টের পেয়েছি। অধিকাংশ উইকেটই ব্যাটিং সহায়ক। সেক্ষেত্রে বোলারদের দক্ষতার প্রয়োজন। আমাদের কার্তিক ত্যাগী আছে। গত মরসুমে ও বেশ ভাল করেছে। নতুনদের মধ্যে রয়ছে পেসার কুলদীপ যাদব (জুনিয়র) ও চেতন সাকারিয়া।"
 

.