IPL 2021: কৃষক আন্দোলনের কারণে মোহালিতে হবে না আইপিএল

করোনার কারণে মুম্বই থেকেও সরে যেতে পারে আইপিএলের ম্যাচ বলে খবর। 

Updated By: Mar 3, 2021, 07:47 PM IST
IPL 2021: কৃষক আন্দোলনের কারণে মোহালিতে হবে না আইপিএল

নিজস্ব প্রতিবেদন - আসন্ন আইপিএলের ভেন্যু নিয়ে জল্পনা অব্যাহত। বিসিসিআই আপাতত মোহালিকে তালিকার বাইরে রাখার ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। কৃষক আন্দোলনের জন্যই মোহালিকে বাদ রাখা হচ্ছে তালিকা থেকে বলে জানা যাচ্ছে। ভারতীয় বোর্ডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে কৃষকরা আইপিএল ম্যাচ চলাকালীন বিদ্রোহ প্রদর্শন করে বহির্বিশ্বের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। এই কারণেই এই বছর মোহালিতে আইপিএল করতে আগ্রহী নয় সৌরভ গাঙ্গুলির বোর্ড। এই নিয়ে টুইট করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। টুইটে তিনি লেখেন মোহালিকে তালিকায় না রাখা নিয়ে তিনি বিস্মিত, বিসিসিআই ও আইপিএল গভর্নিং বডিকে তিনি অনুরোধ জানান যেন তারা এই সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে।

 

করোনার কারণে মুম্বই থেকেও সরে যেতে পারে আইপিএলের ম্যাচ বলে খবর। এর আগে পুনেতে খেলা হবে না বলে আগেই এই কেন্দ্রকে বাতিল করা হয়। মহারাষ্ট্রে করোনার প্রকোপের কারণেই এই সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন - India vs England: জেতার জন্য খেলতে নামি, পাঁচদিন খেলার জন্য নয়, পিচ সমালোচকদের তোপ Virat Kohli-র

প্রাথমিক খবর অনুযায়ী জানা গিয়েছিল মোট ৬টি শহরকে আইপিএল আয়োজন করার জন্য চিহ্নিত করা হয়েছে। কলকাতা, দিল্লী, মুম্বই, চেন্নাই, আহমেদাবাদ ও বেঙ্গালুরুকে বেছে নেওয়া হয় বলে প্রথমে জানা যায়। কিন্তু এরপরই পাঞ্জাবের কর্ণধার চিঠি দিয়ে মোহালিকে বাদ রাখার কারণ জানতে চান। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসেসিয়েশনের সভাপতি ও প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনও তালিকায় হায়দরাবাদকে না রাখা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।