IPL 2021: গুরুমন্ত্রেই গুরু Dhoni কে বধ করতে চায় Pant ! 'খেলা হবে'

শ্রেয়স আয়ারের (Shreyas Iyer) অনুপস্থিতিতে এবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দায়িত্ব ঋষভ পন্থের (Rishabh Pant) কাঁধে। আর আইপিএলের (IPL 2021) প্রথম ম্যাচেই পন্থে নামবেন তাঁর স্বঘোষিত গুরু এমএস ধোনির (MS Dhoni) বিরুদ্ধে। আগামী ১০ এপ্রিল ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে পন্থের দিল্লি। প্রথম ম্যাচেই অন্যরকম কিছু করতে চান পন্থ। তার ইঙ্গিত এখনই দিয়ে রাখলেন পন্থ। ইঙ্গিতে জানিয়ে দিলেন যে, গুরুমন্ত্রেই গুরুকে বধ করতে চান তিনি।

Updated By: Apr 6, 2021, 05:08 PM IST
IPL 2021: গুরুমন্ত্রেই গুরু Dhoni কে বধ করতে চায়  Pant ! 'খেলা হবে'

নিজস্ব প্রতিবেদন: শ্রেয়স আয়ারের (Shreyas Iyer) অনুপস্থিতিতে এবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দায়িত্ব ঋষভ পন্থের (Rishabh Pant) কাঁধে। আর আইপিএলের (IPL 2021) প্রথম ম্যাচেই পন্থে নামবেন তাঁর স্বঘোষিত গুরু এমএস ধোনির (MS Dhoni) বিরুদ্ধে। আগামী ১০ এপ্রিল ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে পন্থের দিল্লি। প্রথম ম্যাচেই অন্যরকম কিছু করতে চান পন্থ। তার ইঙ্গিত এখনই দিয়ে রাখলেন পন্থ। ইঙ্গিতে জানিয়ে দিলেন যে, গুরুমন্ত্রেই গুরুকে বধ করতে চান তিনি।

পন্থ প্রথমবার ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব পেয়েছেন। নিজের সেরাটা দিতে মরিয়া তিনি। পন্থ বলছেন, "অধিনায়ক হিসাবে আমার প্রথম ম্যাচ মাহি ভাইয়ের বিরুদ্ধে। আমার কাছে এটা দুর্দান্ত অভিজ্ঞতা হতে চলেছে। আমি মাহি ভাইয়ের থেকে অনেক কিছু শিখেছি। প্লেয়ার হিসাবে নিজেরও অভিজ্ঞতা রয়েছে। এমএস ধোনির থেকে পাওয়া শিক্ষা আর নিজের অভিজ্ঞতায় ভর করে সিএসকে-র বিরুদ্ধে অন্য কিছু করার চেষ্টা করব।" পন্থ আরও বলছেন, "আমরা এখনও কোনও খেতাব জিতিনি। এবার নিজের সেরাটা উজার করে দেব চ্যাম্পিয়ন হওয়ার জন্য়। দল হিসাবে শেষ দু-তিন বছর আমরা ভাল খেলেছি। আমাদের প্রস্তুতিও চলছে জোরকদমে। প্রত্যেকে মানসিকতাও দুর্দান্ত। দলের পরিবেশটা সকলে উপভোগ করছে। নিজেদের ১০০ শতাংশ দেবে সবাই। অধিনায়ক হিসাবে আর কী চাওয়ার থাকতে পারে!" 

অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) দিল্লির হেডস্যার। রিকিকে নিয়ে উচ্ছ্বসিত পন্থ। তিনি বলছেন, "বিগত দুই-তিন মরসুম ধরে রিকি অসাধারণ কাজ করেছেন। দলের মধ্য়ে একটা এনার্জি নিয়ে এসেছেন। একজন প্লেয়ারের দৃষ্টিভঙ্গিতে যখন কেউ রিকির দিকে তাকাবেন, তখন মনে হবে, কোচ হিসাবে এই মানুষটির থেকেই শেখার আছে। এর থেকে আর ভাল কিছু হতে পারে না। আশা করছি রিকির সাহায্যে এবার দল চ্য়াম্পিয়ন হতে পারবে।"