IPL 2021: Ashwin-এর সঙ্গে ঝামেলা থেকে ম্যাচ জয়,মুখ খুললেন KKR সেনাপতি Eoin Morgan?

জয়ের পর দলের কোচ ব্রেন্ডন ম্যাকালামকে ধন্যবাদ জানালেন মর্গ্যান

Updated By: Sep 28, 2021, 10:58 PM IST
IPL 2021: Ashwin-এর সঙ্গে ঝামেলা থেকে ম্যাচ জয়,মুখ খুললেন KKR সেনাপতি Eoin Morgan?
রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ঝামেলার সেই মুহূর্ত। ছবি - আইপিএল

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারের পর ফের ঘুরে দাঁড়াল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে ৩ উইকেটে জিতে স্বভাবতই খুশি নাইট সেনাপতি  অইন মর্গ্যান (Eoin Morgan)। তবে একই সঙ্গে বিপক্ষের রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) সঙ্গে তিনি ও টিম সাউদি (Tim Southee) ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন।  

২০তম ওভারে ঝামেলার সূত্রপাত। উত্তপ্ত হল শারজা স্টেডিয়াম। প্রকাশ্যে তীব্র ঝামেলায় জড়ালেন অশ্বিন ও সাউদি। তখন ব্যাট করছিল দিল্লি। নাইটদের শেষ ওভারে বল করতে এসেছিলেন সাউদি। ওভারের প্রথম বলেই অশ্বিনকে আউট করেন তিনি। অশ্বিন সাজঘরে ফেরার সময় টিম সাউদি তাঁর দিক তাকিয়ে মন্তব্য করেন। সেটা শুনেই চটে যান অশ্বিন। পাল্টা জবাব দেন তিনিও। এর পরেই প্রকাশ্যে দু'জনকে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়তে দেখা যায়। সেই ঝামেলা আটকানোর জন্য মর্গ্যান এলে পরিস্থিতি আরও জটিল হয়ে যায়। ঝামেলায় জড়িয়ে পড়তে দেখা যায় দিল্লির অধিনায়ক ঋষভ পন্থকেও (Rishabh Pant)। শেষ পর্যন্ত দীনেশ কার্তিক এসে কোনও মতে সবাইকে সামলান। 

 

ম্যাচের প্রথম ইনিংস শেষ হওয়ার পরে দিল্লির কোচ রিকি পন্টিং এবং সহকারী কোচ মহম্মদ কাইফ মাঠে ঢুকে উত্তেজিত ভাবে আম্পায়ারদের অভিযোগ জানাচ্ছিলেন। অশ্বিনকেও কিছু বলতে দেখা যায় আম্পায়ারদের। তবে ব্যাপারটা বড় করে দেখতে নারাজ মর্গ্যান। তিনি বলেন, "এমন উত্তেজনাপূর্ণ ম্যাচে গরমাগরম মুহূর্ত আসা খুবই স্বাভাবিক। তাছাড়া শারজার গরম তো সবাই জানে। বেশিক্ষণ মাঠে থাকলে মাঠে সেদ্ধ হয়ে যেতাম! তাই এগুলো নিয়ে বাড়তি আলোচনা করে লাভ নেই।"  

আরও পড়ুন: IPL 2021: কোন বিশেষ ধরনের বোলিং করে নজর কাড়লেন KKR-এর 'বিস্ময় বালক' Venkatesh Iyer?

জয়ের জন্য মাত্র ১২৮ রান দরকার থাকলেও একটা সময় মিডল অর্ডারে ভাঙন ধরেছিল। তবুও ১০ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জিতে নিল কলকাতা। আইপিএল-এর (IPL2021) দ্বিতীয় পর্বে তিন ম্যাচ খেলে দুটি জয় পেল কেকেআর। ফলে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চার নম্বরে উঠে এল কলকাতা। তাই জয়ের পর দলের কোচ ব্রেন্ডন ম্যাকালামকে ধন্যবাদ জানালেন মর্গ্যান। 

শেষে তিনি বলেন, "তিন দিনের ব্যবধানে দুটি ম্যাচ খেলা খুবই চাপের ব্যাপার। তবে একটা ম্যাচ থেকে যে তিন পয়েন্ট পেয়েছি এটাই অনেক। টসে জিতে বল করার সিদ্ধান্ত বেশ কঠিন। কারণ আউট ফিল্ড স্লো থাকলে রান তাড়া করা মুশকিল হয়ে যায়। তাই অনেক ছক কষে এই ম্যাচে ব্যাট করতে হয়েছে। এর জন্য অবশ্য ম্যাকালামের ধন্যবাদ প্রাপ্য। কারণ ও মাঠের বাইরে বসে অনেক ভাবনাচিন্তা করে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)