AB de Villiers: ডিভিলিয়ার্সকে ধরে নাও রাখতে পারে আরসিবি! জানিয়ে দিলেন গম্ভীর

২০২২ আইপিএলের আগে মেগা নিলাম পর্ব রয়েছে। আট দলের বদলে আগামী বছর থেকে আইপিএল হবে ১০ দলের।

Updated By: Oct 13, 2021, 01:03 PM IST
AB de Villiers: ডিভিলিয়ার্সকে ধরে নাও রাখতে পারে আরসিবি! জানিয়ে দিলেন গম্ভীর
এবি ডিভিলিয়ার্স

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) সম্ভবত আগামী আইপিএলে এবি ডি ভিলায়র্সকে (AB de Villiers) ধরে রাখবে না। এমনটাই জানালেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। প্রাক্তন বিশ্বকাপ জয়ী ভারতীয় ওপেনার মনে করছেন যে, ভবিষ্যতের কথা ভেবেই প্রোটিয়া কিংবদন্তিকে ধরে রাখবে না আরসিবি। গম্ভীরের মতো গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) থাকছেনই।

আরও পড়ুন: Cristiano Ronaldo: আগুনে রোনাল্ডো! হ্যাটট্রিকে অনন্য রেকর্ড, উড়ে গেল প্রতিপক্ষ

২০২২ আইপিএলের আগে মেগা নিলাম পর্ব রয়েছে। আট দলের বদলে আগামী বছর থেকে আইপিএল হবে ১০ দলের। স্বভাবতই দলবদলের পালা চলবে। ঘুরে যাবে অনেক সমীকরণ। একেবারে নতুন করে দল গড়ে নিতে চাইবেন ফ্র্যাঞ্চাইজির মালিকরা। এবিডি প্রসঙ্গে গম্ভীরের মত, "আমার মনে হয় আরসিবি ম্যাক্সওয়েলকে ধরে রাখবে। কারণ ও দলের ভবিষ্যত। এবি ডিভিলিয়ার্স কিন্তু নয়।" গম্ভীর জানিয়েছেন যে, আরসিবি যুজবন্দ্র চাহালকেও ধরে রাখবে।

আরও পড়ুন: WT20: ফের একবার মহানুভবতার পরিচয় দিলেন Mahendra Singh Dhoni, কিন্তু কীভাবে?

৩৭ বছরের ডি ভিলিয়ার্স ২০১১-তে আরসিবি-তে যোগ দিয়েছিলেন। তারপর থেকে দলের ব্যাটিংয়ের অন্যতম ভরসা হয়ে ওঠেন। ১৫১.৬৮-এর স্ট্রাইক রেটে ডিভিলিয়ার্স ১৮৪ ম্যাচে ৫১৬২ রান করেছেন। চলতি মরসুমে তিনি ৩১৩ রান করেছেন। অধিকাংশ রানই তার এসেছে আইপিএলের প্রথম ভাগে। সংযুক্ত আরব আমির শাহিতে কিন্তু এবিডি জ্বলে উঠতে পারেননি। তাঁর সর্বোচ্চ ২৬। মাত্র দু'বারই তিনি কুড়ির বেশি করতে পেরেছেন। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানান প্রাক্তন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক। তারপর থেকে তিনি গোটা বিশ্বব্যাপী ফ্র্যাঞ্চাইজিতে খেলছেন। আইপিএলেও চুটিয়ে খেলছেন তিনি। এখন দেখার এবিডি আরসিবি-তে থাকেন কি থাকেন না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.