IPL 2021: তিনের বদলে তিন! শ্রীলঙ্কার ২ ও সিঙ্গাপুরের ১ ক্রিকেটার এলেন এই টিমে

২০১৬ র পর এই প্রথম বিরাটরা প্লে-অফে উঠেছেন।

Updated By: Aug 21, 2021, 05:57 PM IST
IPL 2021: তিনের বদলে তিন! শ্রীলঙ্কার ২ ও সিঙ্গাপুরের ১ ক্রিকেটার এলেন এই টিমে

নিজস্ব প্রতিবেদন: রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) শুধু কোচই পরিবর্তন হয়নি শনিবার, নয়া তিন ক্রিকেটারকেও দলে নিয়েছে আরসিবি। কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, ফিন অ্যালেন ও ড্যানিয়েল স্যামসের পরিবর্ত খুঁজে নিয়েছে বিরাট কোহলির (Virat Kohli) দল। 

শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুষ্মন্ত চামিরা ও সিঙ্গাপুরের টিম ডেভিড এসেছেন টিমে। অজি জুটি রিচার্ডসন ও জাম্পা করোনা ভীতিতে আইপিএলের প্রথম ভাগের মাঝ পথেই দেশে ফিরে গিয়েছিলেন। জাম্পার বদলে শ্রীলঙ্কার স্টার অলরাউন্ডার হাসারাঙ্গা এসেছেন। ভারতের বিরুদ্ধে সদ্যসমাপ্ত শ্রীলঙ্কা সিরিজে এই লেগ-ব্রেক বোলার চমকে দিয়েছিলেন। তিন ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন ৫.৫৮-এর ইকনমি রেটে। এই মুহূর্তে হাসারাঙ্গা টি-২০ ব়্যাঙ্কিয়ে ২ নম্বর বোলার। সিঙ্গাপুরের টি-২০ স্পেশালিস্ট টিম ডেভিড এসেছেন নিউজিল্যান্ডের ফিন অ্যালেনের বদলে। দুষ্মন্ত চামিরার এসেছেন ড্যানিয়েল স্যামসের জায়গায়।

আরও পড়ুন: IPL 2021: আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর আগেই RCB র কোচের পদ ছাড়লেন Simon Katich!

এদিন কোহলিদের হেড কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন অজি ক্রিকেট কোচ সাইমন কাটিচ। আরসিবি-র ডিরেক্ট অফ ক্রিকেট মাইক হেসন এখন সামলাবেন কোচিংয়ের গুরুদায়িত্বও।  আইপিএলের প্রথম ভাগে কোহলিরা দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েছেন। লিগ তালিকায় তিনে থেমেছিল আরসিবি। ১০ ম্যাচের মধ্যে ৭ ম্যাচ জিতেছিল আরসিবি। দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংসের পরেই ছিল কোহলিদের দল। ২০১৬ র পর এই প্রথম বিরাটরা প্লে-অফে উঠেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)