Shahrukh Khan এর মধ্যে Pollard কে দেখছেন Kumble

পঞ্জাব কিংসের (Punjab Kings) হেড কোচ অনিল কুম্বলে (Anil Kumble) দলের নতুন ক্রিকেটারকে নিয়ে বেজায় উচ্ছ্বসিত। মিডল অর্ডারের বিধ্বংসী ব্যাটসম্য়ান শাহরুখ খানের প্রতিভায় মজেছেন কুম্বলে। 

Updated By: Apr 6, 2021, 04:22 PM IST
Shahrukh Khan এর মধ্যে Pollard কে দেখছেন Kumble

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাব কিংসের (Punjab Kings) হেড কোচ অনিল কুম্বলে (Anil Kumble) দলের নতুন ক্রিকেটারকে নিয়ে বেজায় উচ্ছ্বসিত। মিডল অর্ডারের বিধ্বংসী ব্যাটসম্য়ান শাহরুখ খানের প্রতিভায় মজেছেন কুম্বলে। কেএল রাহুলের টিম এবারের মিনি নিলামে তামিলনাড়ুর বছর পঁচিশের ক্রিকেটারকে ৫ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে (Syed Mushtaq Ali Trophy) ২২০-র স্ট্রাইক রেটে ব্যাট করা শাহরুখ তামিলনাড়ু প্রিমিয়র লিগে (Tamil Nadu Premier League) নিজের নাম করে নিয়েছেন। ঘরোয়া ক্রিকেটে আগুনে পারফরম্যান্সের জেরেই আইপিএলে তিনি।
 
এহেন শাহরুখের মধ্যে কায়রন পোলার্ডের (Kieron Pollard) ছায়া দেখতে পাচ্ছেন দেশের প্রাক্তন কিংবদন্তি কুম্বলে। তিনি বলছেন, " শাহরুখের মধ্যে আমি পোলার্ডকে দেখতে পাচ্ছি। আমি যখন মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে ছিলাম তখন নেটে দেখেছি পোলার্ডের ভয়ঙ্কর রূপ। আমি ওকে নেটে বলও করেছি। ওকে বলতাম সোজা না মারতে। এখানে সেই চেষ্টাও করতে হচ্ছে না। এখন আমার বয়স হয়েছে। বল করার সামর্থ আর নেই। আমি শাহরুখকে বল করব না।"
 
অন্যদিকে শাহরুখ জানিয়েছেন, তাঁর কাছে এই নিলাম অপ্রত্যাশিত। তিনি বলছেন, "আমার মনে হয় ওই তিনটে নাগাদ নিলাম শুরু হয়েছিল। আমরা হোলকার স্টেডিয়ামে প্র্যাকটিস করছিলাম। আমাকে ব্যাট-বল দু'টোই করতে হয়। আমি আমাদের ফিজিওকে গিয়ে বলে আসি, যখন আমার নাম ডাকা হবে তখন দয়া করে আমাকে জানাবেন। আমি ব্রেক নিয়ে় নিলাম অনুষ্ঠান দেখব। আমার নাম দেখলাম ওঠেনি। কিন্তু সেটা আমার ব্য়াটিংয়ে প্রভাব ফেলেনি। প্র্যাকটিস শেষে টিম বাসে উঠে প্রথম সিটে বসেছিলাম। এখনও মনে আছে। যখন আমার নাম ডাকা হয়, হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল। ভাবতেও পারিনি এত টাকায় আমায় কেউ নেবে।" শাহরুখ জানিয়েছেন, ক্রিকেটের মহাতারকাদের থেকে অনেক কিছুই শিখছেন তিনি।