IPL 2021: কোন ক্রিকেটারের দর নিলাম টেবিলে ১২-১৪ কোটি টাকা উঠবে? নাম জানালেন Sanjay Manjrekar

ফের ঝড় তুলবেন ভেঙ্কটেশ আইয়ার। মনে করেন সঞ্জয় মঞ্জরেকর। 

Updated By: Oct 2, 2021, 03:17 PM IST
IPL 2021: কোন ক্রিকেটারের দর নিলাম টেবিলে ১২-১৪ কোটি টাকা উঠবে? নাম জানালেন Sanjay Manjrekar
ভেঙ্কটেশ আইয়ারকে নিয়ে স্বপ্ন দেখছেন সঞ্জয় মঞ্জরেকর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর মঞ্চে (IPL 2021) নতুন তারকার উদয় নতুন ঘটনা নয়। এ বার সেই তালিকায় জুড়ে গেল ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) নাম। শুধু মারকুটে ব্যাটিং নয়, দলের স্বার্থে বল হাতেও কামাল করে দেখাতে পারেন এই ক্রিকেটার। তাছাড়া দুরন্ত ফিল্ডিং তো আছেই। আর তাই সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar) মনে করেন, কলকাতা নাইট রাইডার্সের ( Kolkata Knight Riders) এই তরুণ অলরাউন্ডারকে নিয়ে নিলাম টেবিলে ঝড় উঠবে। মঞ্জরেকরের আরও দাবি মধ্যপ্রদেশের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা এই তরুণের দর ১২ থেকে ১৪ কোটি টাকা উঠতে পারে।  

মঞ্জরেকর বলেন, "আর কয়েক মাস পরেই আইপিএল-এর নিলাম আয়োজিত হবে। আমি তো এখন থেকেই ভেঙ্কটেশ আইয়ারের কথা ভাবছি। আমার ধারণা ওর দর ১২-১৪ কোটি টাকা উঠতে পারে। কারণ ওর ব্যাটিং মোটেও 'ফ্লুক শো' নয়। ভেঙ্কটেশকে অনেক আগে থেকে চিনি। ঘরোয়া ক্রিকেটে ওর মারকাটারি ব্যাটিং দেখেছি। ঘরোয়া টি-টোয়েন্টি ফরম্যাটে ওর গড় ৩৮.২০। স্ট্রাইকরেট ১৩৮.৫১। লিস্ট-এ ম্যাচে ভেঙ্কটেশের গড় ৪৭.১৬। স্ট্রাইকরেট ৯৮.৭২।ছেলেটা জানে কী ভাবে দ্রুত রান তুলে বিপক্ষকে চাপে রাখতে হয়। এর সঙ্গে ওর বলের হাতও দারুণ। সেটা ইতিমধ্যেই দেখিয়েছে। দলের প্রয়োজনে কঠিন সময় বল করতে পারে। তাই আমার ধারণা আসন্ন নিলামে ওর অনেক বেশি দর উঠতে চলেছে।" 

আরও পড়ুন: IPL 2021: কোন কারণে শেষ মুহূর্তে হারল KKR? জানিয়ে দিলেন Eoin Morgan

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অভিষেক ম্যাচে ৪১ রান করেছিলেন। এরপর থেকে তিনি এগিয়ে চলেছেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএলে প্রথম অর্ধশতরান করেন এই বাঁহাতি ব্যাটার। শুক্রবার পঞ্জাবের বিরুদ্ধে করেন ৪৯ বলে ৬৭ রান। এখনও পর্যন্ত ৫ ম্যাচে ১৯৩ রান করে ফেলেছেন। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে ৫ ইনিংসে সবচেয়ে বেশি রানের রেকর্ডের মালিক এখন ভেঙ্কটেশই। গড় ৪৮.২৫। স্ট্রাইকরেট ১৪১.৯১। সঙ্গে রয়েছে দুটি অর্ধ শতরান। সঙ্গে ৩ উইকেটও নিয়ে ফেলেছেন ভেঙ্কটেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.