IPL 2021: টিটি ম্যাচে জুটি বেঁধে জয়ী Yuzvendra-Dhanashree, নেচেই হল সেলিব্রেশন

 ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার স্ত্রী ধনুশ্রী বর্মা সোশ্যাল মিডিয়ার স্টার! তাঁদের ভিডিও ফ্যানেদের কাছে বড্ড প্রিয়। 

Updated By: Apr 10, 2021, 10:26 PM IST
 IPL 2021: টিটি ম্যাচে জুটি বেঁধে জয়ী Yuzvendra-Dhanashree, নেচেই হল সেলিব্রেশন

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও তাঁর কোরিওগ্রাফার-ইউটিউবার স্ত্রী ধনুশ্রী বর্মা (Dhanashree Verma) সোশ্যাল মিডিয়ার স্টার! তাঁদের ভিডিও ফ্যানেদের কাছে বড্ড প্রিয়। এবার চাহাল-ধনুশ্রী জুটি বেঁধে টেবিল টেনিস ম্যাচ খেললেন। চাহাল স্ত্রীকে পাশে পেয়ে হারিয়ে দিলেন তাঁর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) দুই সতীর্থ মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও শ্রীকর ভারতকে (Srikar Bharat)। পিং পং বলে বাজিমাত করার পরেই স্বামী-স্ত্রী নেচে জয় উদযাপন করলেন। আর ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন শ্রীকর ভারত নিজেই।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by srikar bharat (@konasbharat)

আরও পড়ুন: IPL 2021, MI vs RCB: ম্যাক্সওয়েলের ১০০ মিটারের ছক্কায় হতবাক Kohli! ভাইরাল প্রতিক্রিয়া

কিছুদিন আগে চাহাল-ধনুশ্রীর বিয়ের ভিডিও ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। ট্রেন্ডিং হয়েছিল রীতিমতো। গত বছর ২২ ডিসেম্বর চাহাল-ধনুশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ হয়। জনপ্রিয় সেলেব্রিটি প্যাপ ভাইরাল ভয়ানি (Viral Bhayani) চাহাল-ধনুশ্রীর ভিডিও লিঙ্ক ইনস্টাগ্রামে পোস্ট করার পরেই ঝড় উঠে যায়।