Moeen Ali: চোট পেয়ে অনিশ্চিত ইংরেজ যোদ্ধা! 'ইয়েলো আর্মি'র অস্বস্তি বাড়ল আরও

তিমধ্যেই দীপক চাহার (Deepak Chahar) ও অ্যাডাম মিলনে (Adam Milne) চোটের জন্য চেন্নাই থেকে ছিটকে গিয়েছেন।

Updated By: Apr 25, 2022, 06:52 PM IST
 Moeen Ali: চোট পেয়ে অনিশ্চিত ইংরেজ যোদ্ধা!  'ইয়েলো আর্মি'র অস্বস্তি বাড়ল আরও
বড় ধাক্কা চেন্নাই শিবিরে!

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি দুই কিংস। পঞ্জাব কিংস খেলবে চেন্নাই সুপার কিংসের (PBKS vs CSK) বিরুদ্ধে। আর এই ম্যাচের আগেই বড় ধাক্কা খেল চেন্নাই! এবার চোটের তালিকায় নাম লেখালেন দলের ইংরেজ যোদ্ধা মইন আলি (Moeen Ali)। এক স্পোর্টস ওয়েবসাইটের রিপোর্ট বলছে যে, ব্রিটিশ অলরাউন্ডার অনুশীলনের সময় গোড়ালিতে চোট পেয়েছে। অন্তত দুই ম্যাচ মইনকে থাকতে হবে মাঠের বাইরে। চেন্নাই গত ম্যাচে খেলেছিল মুম্বইয়ের বিরুদ্ধে। সেই ম্যাচে মইনকে বাদ দিয়েই টিম করেছিল সিএসকে। কিন্তু ওই ম্যাচের পরেই চোট পান মইন।

দেখতে গেলে এই মরশুমে চেন্নাই শিবিরে যেন চোট-আঘাত ভিলেন হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যেই দীপক চাহার (Deepak Chahar) ও অ্যাডাম মিলনে (Adam Milne) চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। জানা যাচ্ছে চেন্নাই এখনও মইনের স্ক্যান রিপোর্টের অপেক্ষায়। তারপরেই রবীন্দ্র জাদেজার টিম মইনের ব্যাপারে সিদ্ধান্তে আসতে পারবে। এটা নিশ্চিত যে, মইন পঞ্জাবের বিরুদ্ধে খেলছেন না। মইনের পরিবর্তে নিউজিল্যান্ডের মিচেল স্যান্টনার রয়েছেন। যিনি তিনে ব্য়াট করার পাশাপাশি নির্দিষ্ট কোটার চার ওভার বলও করতে পারবেন।

চেন্নাই এই মরশুমে  জাদেজা (১৬ কোটি), এমএস ধোনি (১২ কোটি),রুতুরাজ গায়কোয়াড় (৬ কোটি) ও মইনকে (৮ কোটি) রিটেইন করেছিল।এখনও পর্যন্ত চেন্নাই ৭ ম্যাচ খেলে মাত্র ২ ম্য়াচ জিতেছে। হলুদ জার্সিধারীদের ঝুলিতে মাত্র ৪ পয়েন্ট। ১০ দলীয় লড়াইয়ে গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন দলে চেন্নাইয়ের অবস্থান ৯ নম্বরে।

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: টানা আট ম্যাচ হার, সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে কী লিখলেন 'হিটম্যান'? জানতে পড়ুন

আরও পড়ুনRohit Sharma: রোহিতই একমাত্র ভারতীয় ক্রিকেটার যাঁর কাছে আছে এই ৩.১৫ কোটির এসইউভি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.