Rohit Sharma: রোহিতই একমাত্র ভারতীয় ক্রিকেটার যাঁর কাছে আছে এই ৩.১৫ কোটির এসইউভি

রোহিত শর্মা (Rohit Sharma) কিনে ফেলেছেন ল্যাম্বরগিনি উরুস (Lamborghini Urus)। 

Updated By: Apr 25, 2022, 12:26 PM IST
Rohit Sharma: রোহিতই একমাত্র ভারতীয় ক্রিকেটার যাঁর কাছে আছে এই ৩.১৫ কোটির এসইউভি
এই বিশেষ গাড়িতেই চড়ছেন রোহিত

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ও বিশ্ববন্দিত ব্যাটার রোহিত শর্মা  (Rohit Sharma) মাঠে অত্যন্ত খারাপ সময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন। তাঁর নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) টানা ৮ ম্যাচ হেরে আইপিএল (IPL 2022) থেকে ছিটকে গিয়েছে। তবে 'হিটম্যান'খবরে এসেছেন তাঁর নতুন গাড়ির জন্য। রোহিত শর্মা কিনে ফেলেছেন ল্যাম্বরগিনি উরুস (Lamborghini Urus)। 

নীল যেহেতু রোহিতের পছন্দের ও শুভ রঙ, সেহেতু তিনি নিয়েছেন এই গাড়ির 'ব্ল্যু ইলিওস' (Blu Eleos) মডেলটি। ভারতীয় দলের জার্সির সঙ্গে সামঞ্জস্য রয়েছে এই রঙের। ল্যাম্বরগিনি উরুস আর কোনও ভারতীয় ক্রিকেটারের ঝুলিতেই নেই। বিশ্বের মধ্যে সবচেয়ে শক্তিশালী এসইউভি হিসাবে গণ্য করা হয় এই গাড়িকে। ৬৫০ পিএসের পাওয়ার ও ৮৫০ এনএম টর্ক এই গাড়িকে করেছে আলাদা। ৮ স্পিড অটোমেটিক ট্রান্সমিশনও রয়েছে রোহিতের চারচাকাটির।

রোহিতের গ্যারেজে রয়েছে  কোটি কোটি টাকার গাড়ি। সেখানে শোভা পায় স্পোর্টস কার বিএমডব্লিউ এমফাইভ মডেলের ফর্মুলা ওয়ান সংস্করণ (BMW M5, Formula One version) থেকে লাক্সারি কমপ্যাক্ট এসইউভি বিএমডব্লিউ এক্সথ্রি (BMW X3)। রয়েছে এসইউভি মার্সিডিজ জিএলসএস থ্রিফিফটিডি (Mercedes GLS 350d)। মিড সাইজ এসইউভি টয়োটা ফর্চুনার (Toyota Fortuner) ও মিড সাইজ সেডান স্কোডা লওরার (Skoda Laura) মালিকও রোহিত।  

বলিউডে রণবীর সিং (Ranveer Singh) থেকে শুরু করে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) হয়ে পরিচালক রোহিত শেট্টিও (Rohit Shetty) চড়েন এই গাড়িতে। কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের (Rajinikanth) কাছেও আছে ল্যাম্বরগিনি উরুস।

আরও পড়ুন: Krunal Pandya-Kieron Pollard: 'এবার ও একটু কম কথা বলবে!' কেন বললেন ক্রুনাল?

আরও পড়ুনVirat Kohli, IND vs SA: South Africa সিরিজে বিশ্রাম নিতে পারেন ফর্ম হারানো 'কিং কোহলি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.