Glenn Maxwell-Vini Raman: ভারতীয় কন্যার সঙ্গে নতুন জীবন শুরু অজি তারকার

পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর এবার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ও ভিনি রমন (Vini Raman) বিয়েটা সেরে ফেললেন।

Updated By: Mar 19, 2022, 11:59 AM IST
Glenn Maxwell-Vini Raman: ভারতীয় কন্যার সঙ্গে নতুন জীবন শুরু অজি তারকার
নতুন জীবনের ছবি

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) আইপিএলে (IPL 2022) নামার আগেই শুভ কাজটা সেরে নিলেন। দীর্ঘ ৫ বছর ভারতীয় বংশোদ্ভূত কন্যা ভিনি রমনের (Vini Raman) সঙ্গে চুটিয়ে প্রেম করার পর এবার বিয়েটা সেরে ফেললেন ম্যাক্সওয়েল। 

আরসিবি টুইট করে শুভেচ্ছা জানিয়েছে নবদম্পতিকে। বলাই বাহুল্য যাঁরা বিয়ে করলেন, তাঁরাও সোশ্যাল মিডিয়ায় সুখবর ভাগ করে নিয়েছেন। প্রসঙ্গত ২০২০ সালে অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে ভারতীয় রীতি মেনে ম্যাক্সওয়েল ও ভিনির বাগদান পর্ব ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছিল। নীল শেরওয়ানি পরেছিলেন ম্যাক্সওয়েল। লেহেঙ্গায় পাওয়া গিয়েছিল ভিনিকে। গত মাসে তাঁদের বিয়ের তামিল নিমন্ত্রণপত্র ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। করোনা পরিস্থিতির কারণেই বিয়ের দিন পিছিয়ে দিতে তাঁরা বাধ্য হয়েছিলেন।

অবশেষে চার হাত এক হল। 'ভিনিগ্লেন' জুটির শুরু হল এক সঙ্গে পথ চলা। ভিনি রমন এক তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। চেন্নাইয়ে তাঁদের বাড়ি রয়েছে। কিন্তু তাঁর জন্ম ম্যাক্সওয়েলের দেশেই। বর্তমানে ভিনি পেশায় একজন ফার্মাসিস্ট। গত মরশুম থেকে আরসিবিতে খেলছেন ম্যাক্সওয়েল। পঞ্জাব কিংসের হয়ে খেলার সময় সে ভাবে সাফল্য পাচ্ছিলেন না। অনেক টিমই তাঁকে নিয়ে আগ্রাহ হারাচ্ছিল। সেখান থেকে বিরাটের টিম তাঁকে তুলে নেয়। সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা প্রমাণ করে দিয়েছেন ম্যাক্সওয়েল। ১৫ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল ৫১৩ রান। এ বারও তেমনই আগ্রাসী মেজাজে খেলতে চাইছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। তবে বিয়ের জন্য তিনি আইপিএল শুরু হওয়ার কিছুটা পরেই দলের সঙ্গে যোগ দেবেন। 

আরও পড়ুন: Hardik Pandya: 'কাউকে কিছু প্রমাণ করার নেই'! মাঠে নামার আগে হার্দিকের হুঙ্কার

আরও পড়ুনJhulan Goswami: মিতালি জড়িয়ে ধরলেন ঝুলনকে, বাংলার মেয়ের ফের বিশ্বরেকর্ড!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.