IPL 2022: Virat Kohli-র সঙ্গে ব্যাট করতে রাজি নন Glenn Maxwell! কিন্তু কেন? ভিডিও দেখুন

সিএসকে-এর বিরুদ্ধে তিন রানে রান আউট হয়েছিলেন ‘ম্যাড ম্যাক্স’। তবে ব্যাট হাতে সাফল্য না পেলেও, ২২ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি।

Updated By: May 5, 2022, 08:43 PM IST
IPL 2022: Virat Kohli-র সঙ্গে ব্যাট করতে রাজি নন Glenn Maxwell! কিন্তু কেন? ভিডিও দেখুন
বিরাট ও ম্যাক্সওয়েল জুটি এখনও সাফল্য পায়নি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: একে তো ফর্মের ধারেকাছে নেই। গত দুই ম্যাচে রান করলেও স্ট্রাইক রেট নিয়ে তীব্র সমালোচনা চলছে। এরমধ্যে বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) বড় মন্তব্য করে বসলেন। চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) ১৩ রানে হারিয়ে ‘ম্যাড ম্যাক্স’-এর দাবি তিনি ‘কিং কোহলি’-র সঙ্গে ব্যাট করতে রাজি নন। তবে মজার ছলে এমন মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটার। সেই ভিডিও আরসিবি-র (RCB) ইউ টিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে।

 

বেশ মজা করেই ম্যাক্সওয়েল বলেছিলেন, ‘আমি আর তোমার সঙ্গে ব্যাট করতে পারব না। তুমি খুব দ্রুত দৌড়াও। তুমি খুব সহজেই এক বা দু'টি রান নিয়ে পারো, কিন্তু আমি পারি না।’ সিএসকে-এর বিরুদ্ধে তিন রানে রান আউট হয়েছিলেন ‘ম্যাড ম্যাক্স’। তবে ব্যাট হাতে সাফল্য না পেলেও, ২২ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি। ফিরিয়েছিলেন রবিন উথাপ্পা (Robin Uthappa) ও অম্বাতি রায়াডুকে (Ambati Rayadu)।

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: চোখের নিমেষে Glenn Maxwell-কে রান আউট করেন ‘ক্যাপ্টেন কুল’

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: RCB জিতলেও ধীর গতির ব্যাটিংয়ের জন্য সমালোচিত ‘King Kohli’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.