MS Dhoni, IPL 2022: চোখের নিমেষে Glenn Maxwell-কে রান আউট করেন ‘ক্যাপ্টেন কুল’

বয়স ৪০ হলেও তিনি যে এখনও আগের মতোই ফিট, সেটা ফের দেখিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। 

Updated By: May 4, 2022, 10:56 PM IST
MS Dhoni, IPL 2022: চোখের নিমেষে Glenn Maxwell-কে রান আউট করেন ‘ক্যাপ্টেন কুল’
ম্যাক্সওয়েলকে রান আউট করার সেই মুহূর্ত।

নিজস্ব প্রতিবেদন: বয়স ৪০ হলেও তিনি যে এখনও আগের মতোই ফিট, সেটা ফের দেখিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell) চোখের নিমেষে রান আউট করে সেটা বুঝিয়ে দিলেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অধিনায়ক ফ্যাফ আউট হয়ে যাওয়ার পরে তিন নম্বরে ব্যাট করতে নেমে ছিলেন ম্যাক্সওয়েল। কিন্তু তিনি ৩ রান করেই আউট হয়ে যান। নবম ওভারের শেষ বলে রান আউট হন তিনি। রবীন্দ্র জাদেজার ওভারে রবীন উথাপ্পা রান আউট করেন ম্যাক্সওয়েলকে। বিরাট কোহলি যখন ওভারের শেষ বলে এক রানের জন্য দৌড়ালেন, তখন রবীন উথাপ্পা বল থ্রো করেন ধোনির দিকে। মাহি ভুল করেননি, আউট হন ম্যাক্সওয়েল। আরসিবি-র ব্যাটার এমন সময় আউট হন, যেই সময় তাঁর কাছ থেকে দল বড় ইনিংসের আশা করেছিল। কিন্তু সম্পূর্ণ ব্যর্থ হন তিনি।

ম্যাক্সওয়েলের ব্যাটিং ব্যর্থতার মধ্যেই ধোনির প্রশংসায় এগিয়ে আসেন ভক্তরা। ধোনির বয়স এগিয়ে গেলেও, ধোনির কিপিং করার ক্ষমতা এখনও যেন আগের মতোই রয়েছে। যেভাবে দ্রুত ম্যাক্সওয়েলকে তিনি রান আউট করলেন, সেটা দেখে সবাই আবার মাহি ম্যানিয়ায় ভুগতে শুরু করেছেন।

আরও পড়ুন: Wriddhiman Saha: দলকে আরও জেতাতে চান Gujarat Titans-এর কামব্যাক ম্যান

আরও পড়ুন: Cheteshwar Pujara: বড় যুদ্ধের জন্য তৈরি ‘চে পূজারা’! জানিয়ে দিলেন গর্বিত বাবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.