নিজস্ব প্রতিবেদন: নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে কয়েক ঘণ্টায় শুরু হতে চলেছে চলতি আইপিএলের (IPL 2022) প্রথম 'এল ক্লাসিকো'। মুখোমুখি দুই হেভিওয়েট মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস (Mumbai Indians vs Chennai Super Kings)। হাইভোল্টেজ মহারণের আগে নস্ট্যালজিক হয়ে পড়লেন দুই দলের হয়ে খেলা হরভজন সিং (Harbhajan Singh)। ভারতীয় দলের প্রাক্তন অফস্পিনার বলছেন, এই ম্যাচে মাঠে নামলে তাঁর ভারত-পাকিস্তান (India-Pakistan) দ্বৈরথের অনুভূতি হতো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক সাক্ষাৎকারে ভাজ্জি বলেন, "আমি যখন চেন্নাইয়ের জার্সি পড়ে প্রথমবার মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নেমেছিলাম, তখন অদ্ভুত অনুভূতি হয়েছিল। কারণ আমি তার আগে ১০ বছর মুম্বইয়ের ড্রেসিংরুমে ছিলাম। আমার কাছে দু'টি টিমই ভীষণ স্পেশ্যাল। প্রতিদ্বন্দ্বিতা ফ্যাক্টর মাথায় রাখলে এই ম্যাচ ভারত-পাকিস্তানের সমতুল্য। আমি যখন প্রথমবার মুম্বইয়ের বিরুদ্ধে খেলেছিলাম, তখন প্রার্থনা করছিলাম, ম্যাচ যেন তাড়াতাড়ি শেষ হয়ে যায়। এই ম্যাচে আবেগ জড়িয়ে থাকে। এর সঙ্গেই থাকে প্রচুর চাপও। আমি ভাগ্যবান যে, ম্যাচ তাড়াতাড়ি শেষ হয়েছিল ও চেন্নাই ম্যাচ জিতেছিল।"
 
হরভজন ২০০৮-১৭ পর্যন্ত ছিলেন মুম্বইয়ে। ২০১৮-২০ পর্যন্ত খেলেন চেন্নাইয়ের জার্সিতে। আইপিএল-এ হরভজন ম্যাচ খেলেছেন ১৬০টি, উইকেটের সংখ্যা ১৫০। সেরা বোলিং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৮ রানে ৫ উইকেট। ২০১৩ সালের আইপিএল-এ ১৯ ম্যাচে ২৪ উইকেট পান। ২০১৫ সালের আইপিএল-এ ১৮টি, ২০১০ সালের আইপিএলে ১৭টি এবং ২০১১ ও ২০১৪ সালের আইপিএল-এ ১৪টি করে উইকেট দখল করেন। ২০০৮ থেকে ২০১৯ সালের আইপিএল অবধি টানা খেললেও ব্যক্তিগত কারণে ২০২০ সালে মাঠে নামতে চাননি। ২০২১ সালে আইপিএল-এর প্রথমার্ধে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিনি তিনটি ম্যাচে সুযোগ পেয়েছিলেন।  


আরও পড়ুন: Ruturaj Gaikwad, MI vs CSK: অনন্য রেকর্ডের সামনে রুতুরাজ, টপকে যেতে পারেন সচিনকে


আরও পড়ুনChennai Super Kings: ছিটকে গিয়েছেন তারকা পেসার! সিএসকে তুলে নিল 'জুনিয়র মালিঙ্গা'কে!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)